Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
JRF Recruitment 2024

সাগরদত্ত হাসপাতালে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতালে কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। ওই কাজের জন্য ৩৯,৩৭০ টাকা মাসিক পারিশ্রমিক দেওয়া হবে।

College of Medicine and Sagore Dutta Hospital, Kamarhati.

কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৬:০৫
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মখালি। এই মর্মে সদ্যই কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বেসিক সায়েন্স কিংবা সমতুল্য শাখায় পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। শূন্যপদ একটি।

এই বিষয়ে হাসপাতালের জেনারেল সার্জারি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শুভাশিষ সরকার বলেন, “ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিলের অর্থপুষ্ট একটি প্রকল্পে যৌথ ভাবে কাজ করছে যাদবপুর বিশ্ববিদ্যালয় এবং সাগর দত্ত হাসপাতাল। সেই প্রকল্পটির কাজ চলবে ২০২৬-এর মার্চ মাস পর্যন্ত। ওই প্রকল্পে কাজের জন্যই একজন জুনিয়র রিসার্চ ফেলো নিয়োগ করা হবে।”

পদপ্রার্থীকে ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হতে হবে। তাঁকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পাওয়ার ইঞ্জিনিয়ারিং এবং কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতালের জেনারেল সার্জারি বিভাগের অধীনে কাজ করতে হবে।

কাজের জন্য মাসিক পারিশ্রমিক হিসাবে ৩৯,৩৭০ টাকা দেওয়া হবে। হাসপাতালের তরফে প্রকাশিত শর্তাবলি অনুযায়ী,আগ্রহীদের বয়স ২৮ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। শুধুমাত্র ইমেল মারফতই আবেদনপত্র গ্রহণ করা হবে। ২৪ জুলাইয়ের মধ্যে আবেদন জমা দিতে হবে। ইন্টারভিউ কবে হবে, তা বাছাই করা প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE