Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

মালদহ মেডিক্যাল কলেজে কর্মখালি, কারা আবেদন করবেন?

মালদহ মেডিক্যাল কলেজে ইন্টারভিউয়ের মাধ্যমে সিনিয়র রেসিডেন্ট হিসাবে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে।

Malda Medical College and Hospital.

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৪:৩৯
Share: Save:

মালদহ মেডিক্যাল কলেজে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর। জানানো হয়েছে, হাসপাতালের জেনারেল সার্জারি, অর্থোপেডিক্স, অ্যানাস্থেশিয়োলজি, জেনারেল মেডিসিন, রেডিয়োলজি বিভাগে কাজের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। মোট আট জনকে নিয়োগ করা হবে।

আগ্রহীদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) সম্পূর্ণ হওয়া বাঞ্ছনীয়। একই সঙ্গে তাঁদের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি, ডিপ্লোমা থাকা প্রয়োজন। পাশাপাশি, রাজ্য কিংবা কেন্দ্রের মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

মোট এক বছরের চুক্তিতে নিযুক্তদের কাজ করতে হবে। কাজে যোগ দেওয়ার দ্বিতীয় মাসের মধ্যে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত করে নিতে হবে।

আগ্রহীদের সরাসরি হাসপাতালে উপস্থিত থাকতে হবে। মালদহ মেডিক্যাল কলেজ অধ্যক্ষের অফিসে ২১ অগস্ট হবে ইন্টারভিউ। ওই দিনই সমস্ত নথি যাচাই করে চূড়ান্ত পদের জন্য কর্মী বেছে নেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য জেনে নিতে হলে মালদহ মেডিক্যাল কলেজের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE