Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
IOCL Recruitment 2024

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করবেন?

ভিজ়িটিং স্পেশালিস্ট এবং শিফট ডিউটি ডক্টরস হিসাবে কর্মী প্রয়োজন। উল্লিখিত পদে চুক্তির নিরিখে বহাল রাখা হবে।

Indian Oil Corporation Limited.

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১২:৫৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ভিজ়িটিং স্পেশালিস্ট এবং শিফট ডিউটি ডক্টরস হিসাবে কাজের জন্য চিকিৎসক প্রয়োজন। ওই কাজে মোট তিন জনকে নিয়োগ করা হবে।

ভিজ়িটিং স্পেশালিস্ট হিসাবে রেডিয়োলজিস্ট এবং পেডিয়াট্রিশিয়ান বিভাগে কাজের জন্য চিকিৎসক নিয়োগ করা হবে। তাঁদের সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকা প্রয়োজন। নিযুক্তদের দু’ঘণ্টার জন্য ভিজ়িট করতে হবে। এর জন্য ভিজ়িট পিছু ৫,৩০০ টাকা থেকে শুরু করে ৬,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। পেডিয়াট্রিশিয়ান হিসাবে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

শিফট ডিউটি ডক্টরস হিসাবে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তবে, তাঁর ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। একই সঙ্গে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়াতে তাঁর নাম নথিভুক্ত থাকতে হবে। এর জন্য প্রতি মাসে ১ লক্ষ ৫ হাজার ২০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

ভিজ়িটিং স্পেশালিস্ট হিসাবে এক বছর এবং শিফট ডিউটি ডক্টরস হিসাবে ছ’মাসের চুক্তিতে কাজে বহাল থাকতে হবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ। তাই আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। আগামী ২১ অগস্ট ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের বিহারের দফতরে ইন্টারভিউ নেওয়া হবে। সেখানে সময় মতো সমস্ত নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। কী কী নথি সঙ্গে রাখা প্রয়োজন, এই সমস্ত বিষয়ে যাবতীয় তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE