Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Health Recruitment 2024

পশ্চিম মেদিনীপুরে কর্মখালি, দ্বাদশ উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী প্রয়োজন। ওই কাজে দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিদের সুযোগ দেওয়া হবে।

Medical staff

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৫:৪২
Share: Save:

রাজ্য সরকারি দফতরে কর্মখালি। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী প্রয়োজন। ওই পদে মোট চার জনকে নিয়োগ করা হবে।

পদার্থবিদ্যা, রসায়ন, অঙ্ক, বায়োলজিক্যাল সায়েন্স বিষয়ে দ্বাদশ উত্তীর্ণরা উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন। তবে যাঁরা মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিগ্রি বা ডিপ্লোমা অর্জন করেছেন, তাঁদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

পদপ্রার্থীদের অন্তত ছ’মাসের ব্লাড টেস্টিং কিংবা সমতুল কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। স্বীকৃত ব্লাড ব্যাঙ্কে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার মিলবে। ১৯ থেকে ৪০ বছর বয়সিরা উল্লিখিত পদে কাজের জন্য আবেদন করতে পারবেন। নিযুক্তদের প্রতি মাসে ২২ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি পাঠাতে হবে নির্দিষ্ট পোর্টালের মাধ্যমে। আবেদনকারীদের যোগ্যতা ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই করা হবে। আবেদনমূল্য ১০০ টাকা। আবেদন ৩১ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jobs in Paschim Medinipur Medical Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE