Advertisement
Back to
Yusuf Pathan

অধীরের গড় বহরমপুরে মোদী-রাজ্য থেকে ফিরলেন তৃণমূলের পাঠান, এ বার ইউসুফের সঙ্গী দুই পুত্রও

রবিবার দুপুর নাগাদ বহরমপুরে পৌঁছন ইউসুফ। প্রথমে তিনি যান হরিহরপাড়া। দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন। সেখানে বেশ কিছু ক্ষণ সময় কাটান। এর পর তাঁর ছেলেরা লিচু খেতে আবদার করে।

বহরমপুরে ফল কিনছেন ইউসুফ পাঠান।

বহরমপুরে ফল কিনছেন ইউসুফ পাঠান। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ০১:১১
Share: Save:

লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হবে আগামী ৪ জুন। গত ১৩ মে চতুর্থ দফায় ভোট মিটেছে বহরমপুরে। এই আসনে কংগ্রেসের অধীর চৌধুরী না কি তৃণমূলের ইউসুফ পাঠান জয়লাভ করবেন তার জন্য অপেক্ষা করতে হবে আরও এক দিন। কিন্তু গণনার ঠিক এক দিন আগেই বহরমপুরে পৌঁছে গেলেন তৃণমূলের ইউসুফ। রবিবার তিনি এখানে এসে পৌঁছেছেন। ১৩ মে ভোট মিটে যাওয়ার পর ১৫ তারিখ গুজরাতে নিজের বাড়ি ফিরে গিয়েছিলেন ইউসুফ। ভোটের আগে তিনি যে বেসরকারি হোটেলে ছিলেন সেখানে এ বারও উঠেছেন। এ বার এসেছেন দুই পুত্রকে সঙ্গে নিয়ে।

রবিবার দুপুর নাগাদ বহরমপুরে পৌঁছন ইউসুফ। প্রথমে তিনি যান হরিহরপাড়া। দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন। সেখানে বেশ কিছু ক্ষণ সময় কাটান। এর পর তাঁর ছেলেরা লিচু খেতে আবদার করে। তার পর তিনি লিচু আর মুর্শিদাবাদের বিখ্যাত কিছু আম কেনেন। প্রথমে তিনি ভোট সংক্রান্ত কোনও প্রশ্নের উত্তর দিতে রাজি হননি। পরে আনন্দবাজার অনলাইনের তরফে ভোটের ফল নিয়ে ইউসুফকে প্রশ্ন করতেই তিনি বলেন, “জয় নিশ্চিত। এটা মানুষ নির্বাচনের দিনই ঠিক করে দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থীই জিতছেন। গণনা সংক্রান্ত বিষয় এখানকার তৃণমূল নেতৃত্ব এবং দলীয় কর্মীরা বুঝে নেবেন।”

গত লোকসভা নির্বাচনে বহরমপুরে কংগ্রেসের অধীর চৌধুরীর জয়ের ব্যবধান অনেকটাই কমিয়ে দিতে পেরেছিল তৃণমূল। ২০১৪ সালে অধীরের তিন লাখে ভোটে জয়ের ব্যবধান এক ধাক্কায় ৮০ হাজার ৬৯৬ ভোটে এসে ঠেকেছিল। এ বার তৃণমূল আরও কৌশলী হয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইউসুফকে প্রার্থী করে। ইউসুফ কি জয় পাবেন? পোড়খাওয়া রাজনীতিক কি হার মানবেন মারকুটে ব্যাটারের কাছে? জানা যাবে ৪ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE