Advertisement
Back to
Lok Sabha Election 2024 Result

তৃণমূল-বিজেপি সংঘর্ষ থামাতে গিয়ে আট পুলিশকর্মী জখম গোঘাটে

বিজেপির অভিযোগ, ভোটের প্রচারের জন্য পতাকা টাঙানোকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যা থেকেই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোঘাট শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২৩:৫২
Share: Save:

গোঘাটের কুমারগঞ্জ গ্রাম পঞ্চায়েতের ভুরকুন্ডা এলাকায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ থামাতে গিয়ে কমবেশি আহত হন আট পুলিশকর্মী। তৃণমূলের ছোড়া ইটের আঘাতে এক পুলিশ অফিসারের মাথা ফেটেছে। অন্য দিকে ৬ জন বিজেপি কর্মী ইটের আঘাতে আহত হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে সাত জন বিজেপি সমর্থক ও তিন জন তৃণমূল সমর্থককে শুক্রবার গভীর রাতেই গ্রেফতার করে গোঘাট থানার পুলিশ। শনিবার অভিযুক্ত ১০ জনকেই আরামবাগ মহকুমা আদালতে হাজির করানো হয়।

শনিবার সকালেও গোঘাটের ভুরকুন্ডা এলাকা থমথমে পরিবেশ। এলাকায় পুলিশি টহল চলছে। যদিও বিজেপির অভিযোগ, ভোটের প্রচারের জন্য পতাকা টাঙানোকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যা থেকেই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি কর্মীদের সন্ধ্যা থেকেই বচসা চলে। পরবর্তীতে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। তৃণমূলের মারে এক বিজেপি কর্মীর মাথা ফেটে যায়। এলাকায় প্রতিরোধ গড়ে তোলে বিজেপি কর্মী-সমর্থকেরা। গ্রাম থেকেও মহিলারা বেরিয়ে আসে। তাঁদের বাড়ির ছেলেদের ছাড়াতে গেলে এলাকার রণক্ষেত্র হয়ে ওঠে। গোঘাট থানায় খবর গেলে শুক্রবার রাতেই এলাকায় পুলিশ পৌঁছয়। তখন ব্যাপক উত্তপ্ত পরিবেশ। আর সেখানে ঢুকে পড়ে পুলিশ। দু’পক্ষের মাঝে পড়ে ইটের আঘাতে পুলিশকর্মীরা জখম হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goghat TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE