Advertisement
Back to
Mithun Chakraborty

অসুস্থ মিঠুন, যেতে পারলেন না শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরের সমর্থনে রোড-শোয়ে

বৃহস্পতিবার ডানকুনি থেকে কোন্নগর পর্যন্ত রোড-শোয়ে থাকার কথা ছিল মিঠুনের। তাঁকে দেখার জন্য কোন্নগর নৈটি রোডের দু’ধারে দলীয় কর্মী-সমর্থকদের ভিড় চোখে পড়ার মতো ছিল।

মিঠুন চক্রবর্তী।

মিঠুন চক্রবর্তী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ২১:৫৩
Share: Save:

অসুস্থতার কারণে শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুর সমর্থনে রোড-শোয়ে যেতে পারলেন না মিঠুন চক্রবর্তী।

বৃহস্পতিবার ডানকুনি থেকে কোন্নগর পর্যন্ত রোড-শোয়ে থাকার কথা ছিল মিঠুনের। তাঁকে দেখার জন্য কোন্নগর নৈটি রোডের দু’ধারে দলীয় কর্মী-সমর্থকদের ভিড় চোখে পড়ার মতো ছিল। ফুল নিয়ে দাঁড়িয়ে ছিলেন অনেকে। কিন্তু শেষমেশ মিঠুন না আসায় হতাশ হতে হয় তাঁদের। ফুল রাস্তায় ফেলে চলে যান তাঁরা। ‘ভাঁওতাবাজি’ বলেও কটাক্ষ করেছেন কেউ কেউ।

রোড-শোয়ে থাকতে না পারলেও কবীরের ফোনে বার্তা পাঠিয়েছেন মিঠুন। ‘মহাগুরু’ জানিয়েছেন, তাঁর শরীর ভাল নেই। সকাল থেকে বেশ কয়েক বার প্রস্রাব হয়েছে তাঁর। শরীর খারাপের মধ্যেই তিনি সকাল থেকে বেশ কয়েকটি বৈঠক করেছেন। কিন্তু শরীরের অবস্থা আরও খারাপ হওয়ায় তিনি রোড-শোয়ে থাকতে পারলেন না। দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে তাঁর বার্তা, কবীরের কোনও দোষ নেই। তবে তিনি আবার আসবেন শ্রীরামপুরে। দেখা করবেন দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে।

মিঠুন না আসায় দলীয় কর্মী-সমর্থকদের ‘ক্ষোভ’ দেখে রোড-শো থেকে বার্তা দিয়েছেন কবীরও। তিনি বলেন, ‘‘দু’দিন আগেই উনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তার পরেও আজ আমার সঙ্গে দু’টি সভা করেছেন। উনি অসুস্থ থাকার জন্য মিছিলে আর আসতে পারেননি। তার জন্য আমরা দুঃখিত। তবে আমি কথা দিচ্ছি, ২০ তারিখের আগে উনি এসে আবারও প্রচার করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithun Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE