Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

প্রচারে বেরিয়ে উল্টে গেল টোটো, গুরুতর জখম বিজেপি প্রার্থী! তৃণমূলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

সোমবার টোটোয় করে প্রচারে বেরিয়েছিলেন উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী। দু’টি মোটরবাইকের ধাক্কায় উল্টে যায় টোটো। গুরুতর জখম হন বিজেপি প্রার্থী অরুণোদয় পাল চৌধুরী।

Uluberia BJP Candidate

হাসপাতালে চিকিৎসাধীন উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী অরুণোদয় পাল চৌধুরী। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৯:৫৬
Share: Save:

ভোটের প্রচারে বেরিয়ে দুর্ঘটনার কবলে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরুণোদয় পালচৌধুরী। টোটো উল্টে গিয়ে গুরুতর জখম হয়েছেন তিনি। বিজেপি প্রার্থীকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। অন্য দিকে, বিজেপির অভিযোগ, নিছক দুর্ঘটনা নয়, তৃণমূলের ষড়যন্ত্রে তাঁদের প্রার্থী আহত হয়েছেন। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসকদল।

স্থানীয় সূত্রে খবর, সোমবার শ্যামপুরের বাছরী অঞ্চলে টোটোয় করে প্রচারে বেরিয়েছিলেন উলুবেড়িয়ার বিজেপি প্রার্থী। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, প্রচার চলাকালীন দু’টি মোটরবাইক এসে অরুণোদয় যে টোটোয় ছিলেন, সেটিতে ধাক্কা মারে। উল্টে যায় টোটোটি। গুরুতর জখম হন তাঁদের প্রার্থী।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

বিজেপির অভিযোগ, হঠাৎ করে টোটোর সামনে দ্রুত গতিতে দু’টি বাইক চলে আসে। তাতে টোটোচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। রাস্তার উপর উল্টে যায় টোটোটি। বিজেপি প্রার্থীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ফুলেশ্বরের একটি বেসরকারি হাসপাতালে। তাঁর কলার বোনে গুরুতর আঘাত লেগেছে এবং পাঁজরের হাড় ভেঙেছে বলে দাবি করা হয়েছে। প্রার্থীর সঙ্গে থাকা কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। এ নিয়ে হাওড়া গ্রামীণের বিজেপি যুব মোর্চা সভাপতি শুভ্র মাঝি বলেন, ‘‘এটা পরিকল্পিত চক্রান্ত।’’ শাসকদলের দিকে ইঙ্গিত করে তিনি অভিযোগ করেন, ‘‘বিজেপির প্রচার আটকাতে বিভিন্ন জায়গায় বাধা দেওয়া হচ্ছে।’’

অন্য দিকে, তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে হাওড়া গ্রামীণ তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি অভয় দাস বলেন, ‘‘অসত্য অভিযোগ করছে বিজেপি। এই দুর্ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE