Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Research Associate Jobs 2024

গবেষণা প্রকল্পে কাজের সুযোগ রাজ্যের সরকারি বিশ্ববিদ্যালয়ে, কোন পদে নিয়োগ?

প্রকল্পটিতে কাজের মেয়াদ তিন বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। রাজ্য সরকার অধীনস্থ ‘সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড’-এর অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৭
Share: Save:

গবেষণা প্রকল্পে কাজ করতে চান? তা হলে খোঁজ নিতে পারেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ে। সম্প্রতি এই প্রতিষ্ঠান গবেষণা প্রকল্পে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন করতে হবে শিঘ্রই।

রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের গণিত বিভাগের তরফে গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পটিতে কাজের মেয়াদ তিন বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। রাজ্য সরকার অধীনস্থ ‘সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড’-এর অর্থানুকূল্যে চালিত প্রকল্পে কাজ করতে হবে। প্রতি মাসে ৪৭ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে গণিত বিষয়ে পিএইচডি ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও, সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। ওয়েবসাইটে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ১১ সেপ্টেম্বর ’২৪। ওই দিন থেকে আগামী সাত দিনের মধ্যে আবেদনপত্র মেল করতে হবে। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment kalyani university
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE