০৮ সেপ্টেম্বর ২০২৪
The Effects Of Skipping Daily Meal

মিল স্কিপ করা মানেই এখন আর অপুষ্টিতে ভোগা নয়

ভিদাস্লিম একটি কার্যকর ওজন কমানোর উপাদান , যা প্রয়োজনীয় পুষ্টি উপাদানে সমৃদ্ধ। লাঞ্চ বা ব্রেকফাস্ট মিস করলেও আপনার শরীরের প্রয়োজনীয় পুষ্টির চাহিদা পূরণ করতে সক্ষম এটি।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১১:২১
Share: Save:

বেশিরভাগ সময়ে ব্যস্ত জীবনে অনেকেই খাওয়া বাদ দিয়ে ফেলেন, যা শরীরের জন্য অত্যন্ত ক্ষতিকর হতে পারে। এতে পুষ্টির অভাবে শরীর দুর্বল হয়ে পড়ে এবং বিভিন্ন স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। এই সমস্যা থেকে রেহাই পাওয়ার জন্য ‘ভিদাস্লিম’ -এর মতো একটি মিল রিপ্লেসমেন্ট প্রোডাক্ট হতে পারে আদর্শ সমাধান।

ভিদাস্লিম একটি কার্যকর ওজন কমানোর উপাদান , যা প্রয়োজনীয় পুষ্টি উপাদানে সমৃদ্ধ। লাঞ্চ বা ব্রেকফাস্ট মিস করলেও আপনার শরীরের প্রয়োজনীয় পুষ্টির চাহিদা পূরণ করতে সক্ষম এটি। এর প্রধান বৈশিষ্ট্য হল- এটি শুধুমাত্র ওজন কমাতেই সাহায্য করে না, সঙ্গে শরীরকে প্রয়োজনীয় ভিটামিন, মিনারেল এবং অন্যান্য পুষ্টি উপাদানও সরবরাহ করে।

ভিদাস্লিম বিশেষ ভাবে তৈরি হয়েছে, যাতে এটি সহজেই শরীরে শোষিত হয় এবং দ্রুত কার্যকর হয়। এর মধ্যে থাকা প্রয়োজনীয় পুষ্টি উপাদান শরীরকে শক্তি জোগায়, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় এবং সাধারণ স্বাস্থ্য উন্নত করে। যারা ওজন কমাতে চেষ্টা করছেন এবং একই সঙ্গে পুষ্টি বজায় রাখতে চান, তাঁদের জন্য ‘ভিদাস্লিম’ একটি চমৎকার সমাধান হতে পারে।

এটি একটি উচ্চ-ফাইবার, উচ্চ প্রোটিন, বৈজ্ঞানিক ভাবে ডিজাইন করা এবং বিশেষ ভাবে তৈরি ওজন নিয়ন্ত্রণ সাপ্লিমেন্ট, যা ৩৮টি মূল পুষ্টি উপাদান নিয়ে গঠিত। এটি পাতলা পেশীর ভর বাড়ায় এবং তাকে পূর্ণতা প্রদান করে, যা প্রাকৃতিক ভাবে শরীরের চর্বি কমাতে সহায়ক। এ ছাড়াও, এতে চিনি, কোলেস্টেরল বা ট্রান্স ফ্যাট নেই। বরং, আছে সয়া প্রোটিন আইসোলেট এবং দুধের উচ্চ মানের প্রোটিন ব্লেন্ড, যার সব প্রয়োজনীয় অ্যামিনো অ্যাসিড এবং একটি প্রোটিন ডাইজেস্টিবিলিটি কারেক্টেড অ্যামিনো অ্যাসিড রয়েছে।

এর প্রধান পুষ্টি উপাদান হল প্রোটিন ব্লেন্ড, ডায়েটারি ফাইবার, গ্রিন টি এক্সট্র‍্যাক্ট, এল-কার্নিটাইন এবং হোয়াইট বিন এক্সট্রাক্ট। এগুলি একটি প্রোটিন ব্লেন্ড হয়ে সয়া এবং কেসিন প্রোটিনের মিশ্রণ হিসেবে শরীরের শক্তি খরচ বাড়ায় এবং পরিপূর্ণ রাখে।

ভিদাস্লিমের আর একটি বড় সুবিধা হল, এটি সম্পূর্ণ নিরাপদ এবং কোনও পার্শ্বপ্রতিক্রিয়া নেই। পুরোপুরি প্রাকৃতিক উপাদান থেকে তৈরি হওয়ায় আপনার স্বাস্থ্যের জন্য সম্পূর্ণ রূপে ঝুঁকিমুক্ত। এর নিয়মিত ব্যবহারে আপনি দেখতে পাবেন, কী ভাবে ওজন কমছে এবং শরীরের সামগ্রিক স্বাস্থ্য উন্নত হচ্ছে।

অনেকেই হয়তো ভাবছেন, বাজারে অনেক ধরনের ওজন কমানোর প্রোডাক্ট আছে। তা হলে কেন ‘ভিদাস্লিম’ -ই ব্যবহার করবেন? এর কারণ এটি শুধু ওজন কমাতেই সাহায্য করে না, বরং শরীরের প্রয়োজনীয় পুষ্টি উপাদানও সরবরাহ করে। ফলে, আপনি আপনার কাঙ্খিত ওজন কমানোর লক্ষ্য পূরণ করতে পারবেন, শরীরে পুষ্টির কোনও ঘাটতি ছাড়াই।

সুতরাং, যাঁরা ওজন কমানোর পাশাপাশি পুষ্টি বজায় রাখতে চান, তাঁদের জন্য ভিদাস্লিম একটি নিরাপদ এবং কার্যকরী সমাধান হতে পারে। এর নিয়মিত ব্যবহারে আপনি পেতে পারেন এক সুস্থ, সুন্দর এবং সতেজ জীবন। এর সাহায্যে ওজন কমানোর পাশাপাশি পুষ্টি বজায় রাখুন এবং উপভোগ করুন স্বাস্থ্যকর জীবন।

এই প্রতিবেদনটি ‘ভিদাস্লিম’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidaslim Meal Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE