Advertisement

Associate Partner

Associate partner

Nihar

Associate Partner

Associate Partner

Dollar Abasoner Big Boss 2024

আপনার ‘আবাসনের বিগ বস্’কে? জানতে চোখ রাখুন আনন্দবাজার অনলাইন পাতায়

২০২৩ সালের সাফল্যের পরে ফের শুরু হল আনন্দবাজার অনলাইন আয়োজিত, ডলার ‘আবাসনের বিগ বস্’।

কে হবে ‘আবাসনের বিগ বস্’?

কে হবে ‘আবাসনের বিগ বস্’?

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৬:৩৩
Share: Save:

বিদ্যুতে সমস্যা? পাম্প বা লিফ্ট খারাপ? বা অন্য কিছু অসুবিধা? দুশ্চিন্তা করবেন না। সমস্যা যেমনই হোক না কেন, প্রত্যেক আবাসনেই এমন একজন থাকেন, যাঁর কাছে সব সময়েই সমস্ত সমস্যার সমাধান থাকে। তিনি যে কোনও বিপদে আবাসনের মানুষদের পাশে এসে দাঁড়ান এক লহমায়। খুঁজে বের করে দেন সব সমাধানের রাস্তা। তবে শুধু সমস্যাই নয়, সমস্ত কাজে তাঁকেই আগে পাওয়া যায়। তা সে, পুজো হোক বা ক্রিকেট ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান হোক বা সামাজিক কর্মকাণ্ড, পুজোর সময় প্রতিযোগিতার মাধ্যমে এমন ব্যক্তিত্বদেরকেই সম্মান জানায় ‘ডলার’ এবং আনন্দবাজার অনলাইন।

২০২৩ সালের সাফল্যের পরে ফের শুরু হল আনন্দবাজার অনলাইন আয়োজিত, ডলার ‘আবাসনের বিগ বস্’। অর্থাৎ প্রত্যেক আবাসনেই এমন এক জন ব্যক্তি থাকেন, যাঁর কাছে থাকে সব সমস্যার সমাধান। যে কোনও অসুবিধায়, যাঁকে সব সময় পাশে পাওয়া যায়। আবাসনের প্রতিটি কর্মকাণ্ডে যিনি নির্দ্বিধায় সবার আগে এগিয়ে আসেন। বিগত বছরগুলিতেও এই কর্মকাণ্ডে মিলেছে দারুণ সাফল্য। ফের তাঁদের সম্মান জানাতেই এ বছরেও এমন অভিনব উদ্যোগ নিল ‘ডলার’ এবং আনন্দবাজার অনলাইন।

রেজিস্ট্রেশনের পর্বের পরে প্রাথমিক স্তরে সেরা ২০ জন ‘আবাসনের বিগ বস্’দের বেছে নেওয়া হয়। এই ২০ জনের ছবি, কাজের বিবরণ সহ আপলোড করা হয় আমাদের ফেসবুক পাতায়। এর পর শুরু হবে আসল লড়াই। অক্টোবর পর্যন্ত চলে ভোট পর্ব। অবশেষে ছবিতে প্রাপ্ত লাইক ও শেয়ারের ভিত্তিতে বেছে নেওয়া হয় এই সেরা ৩ জনকে। শহরের সেই সেরা ৩ ‘আবাসনের বিগ বস্’দের সম্মান জানাবে আনন্দবাজার অনলাইন ও ডলার।

রেজিস্ট্রেশন লিঙ্ক: bit.ly/abashonerbigboss

তা হলে আর দেরি কেন? বেছে নিন আপনার আবাসনের সেরা ‘বিগ বস্’কে। প্রতিযোগিতার সমস্ত আপডেট জানতে চোখ রাখুন আনন্দবাজারের অনলাইনের ফেসবুক পেজ়ে।

শুভ শারদীয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2024 festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE