HCSL Recruitment 2024

কেন্দ্রীয় সরকার অধীনস্থ সংস্থায় প্রশিক্ষণের সুযোগ, মিলবে চাকরিও

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডে এগজ়িকিউটিভ ট্রেনি হিসাবে কর্মী নিয়োগ করা হবে। এক বছরের প্রশিক্ষণের পর সরাসরি অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসাবে পদোন্নতি হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১২:৩৫
Share:

হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেড। ছবি: সংগৃহীত।

এক বছরের প্রশিক্ষণ শেষে মিলবে চাকরি। হুগলি কোচিন শিপইয়ার্ড লিমিটেডের তরফে এগজ়িকিউটিভ ট্রেনি হিসাবে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন। শূন্যপদ একটি।

Advertisement

সংশ্লিষ্ট পদে বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন, সোশ্যাল ওয়ার্ক, পার্সোনাল ম্যানেজমেন্ট কিংবা সমতুল্য কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তবে, পদপ্রার্থীদের সিস্টেমস, অ্যাপ্লিকেশনস অ্যান্ড প্রোডাক্টস ইন ডেটা প্রসেসিং (স্যাপ), মাইক্রোসফট অফিস ব্যবহারে দক্ষতা থাকা প্রয়োজন।

প্রথম এক বছর এগজ়িকিউটিভ ট্রেনি হিসাবে প্রশিক্ষণ চলবে। সেই সময় প্রতি মাসে ৫০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। এক বছর পর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসাবে তাঁর পদোন্নতি হবে এবং প্রতি মাসে ৯০,৮৭০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। অনূর্ধ্ব ২৭ বছর বয়সি ব্যক্তিরা উল্লিখিত পদে কাজের সুযোগ পাবেন।

Advertisement

লিখিত পরীক্ষা, গ্রুপ ডিসকাসন, পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আগ্রহীদের অনলাইনে ৭৫০ টাকা ফি জমা দিতে আবেদন জানাতে হবে। ২৪ অক্টোবর পর্যন্ত উল্লিখিত পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement