RBU Recruitment 2024

হস্টেল সুপারিন্টেন্ডেন্ট প্রয়োজন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে, কাদের নিয়োগ করা হবে?

বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অফ ডিন স্টুডেন্টস’ ওয়েলফেয়ারের জন্য হস্টেল সুপারিন্টেন্ডেন্ট প্রয়োজন। ওই কাজের জন্য দু’জন পুরুষ এবং দু’জন মহিলাকে নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৭:১০
Share:

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মখালি। কাজ করতে হবে হস্টেল সুপারিন্টেন্ডেন্ট পদে। ওই কাজের জন্য দু’জন পুরুষ এবং দু’জন মহিলাকে নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের হস্টেল কিংবা সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে আগে সুপারভাইজ়িংয়ের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

তবে, যে কোনও বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ১ জানুয়ারি, ২০২৪ অনুযায়ী, ৪০ বছরের মধ্যে হতে হবে। মোট এক বছরের চুক্তির নিরিখে নিয়োগ করা হবে। তবে ওই মেয়াদ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। ৩৫ হাজার টাকা মাসিক পারিশ্রমিকের বিনিময়ে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে।

Advertisement

এই কাজ করতে আগ্রহীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ফর্মটি পূরণ করে ডাকযোগে তা সমস্ত আনুষঙ্গিক নথি-সহ জমা দিতে হবে। ৫০০ টাকা আবেদনমূল্য হিসাবে ধার্য করা হয়েছে। আবেদন ৯ অগস্ট পর্যন্ত গ্রহণ করা হবে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement