CNCI Kolkata Recruitment

কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে কর্মী নিয়োগ, গ্রহণ করা হবে মেডিক্যাল পডুয়াদের আবেদন

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের তরফে সিনিয়র রেসিডেন্ট এবং মেডিক্যাল অফিসার হিসাবে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, নির্দিষ্ট সময়ের চুক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৪:২৫
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

মেডিক্যাল পড়ুয়াদের কাজের সুযোগ দিচ্ছে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। তাঁদের চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। এই মর্মে সদ্য প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিনিয়র রেসিডেন্ট এবং মেডিক্যাল অফিসার পদে কাজের জন্য কর্মী প্রয়োজন। অ্যানাস্থেশিয়োলজি বিভাগ এবং ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে নিযুক্তদের কাজ করতে হবে। শূন্যপদ চারটি।

Advertisement

সিনিয়র রেসিডেন্ট পদে আবেদনের জন্য অ্যানাস্থেশিয়োলজি বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। তাঁদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি আবশ্যক। অ্যানাস্থেশিয়োলজি বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকলে, তাঁকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। মোট ৪৪ দিনের চুক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। প্রতিষ্ঠানের নিয়মানুসারে নিযুক্তরা বেতন পাবেন।

মেডিক্যাল অফিসার পদে এমবিবিএস ডিগ্রি এবং ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে অন্তত দু'বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। পদপ্রার্থীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। মোট ৪৪ দিনের চুক্তিতে উল্লিখিত পদে নিযুক্তদের বহাল রাখা হবে। এর জন্য বেতন হিসাবে দেওয়া হবে মাসিক ১ লক্ষ টাকা।

Advertisement

আগ্রহীদের ২০০ টাকা আবেদনমূল্য জমা দিয়ে তার রশিদ সংগ্রহ করতে হবে। ওই রশিদ, বয়স এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র এবং জীবনপঞ্জি নিয়ে সরাসরি প্রতিষ্ঠানের নিউটাউন ক্যাম্পাসে উপস্থিত হতে হবে। সেখানেই ১ জুলাই ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এ বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement