Govt hospital job vacancy

একাধিক পদে কর্মী নিয়োগ করবে রাজ্য সরকারি হাসপাতাল, কী ভাবে আবেদন করবেন?

জেবি রায় স্টেট আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১০:৫১
Share:

জেবি রায় স্টেট আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেবি রায় স্টেট আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আয়ুষ ডাক্তার এবং মাল্টি পারপাস ওয়ার্কার পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ দু’টি।

Advertisement

আয়ুষ ডাক্তার পদে আয়ুর্বেদ বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তাঁর নাম পশ্চিমবঙ্গ আয়ুর্বেদ পরিষদে নথিভুক্ত থাকা আবশ্যক। সঙ্গে পাবলিক হেলথ কিংবা আয়ুষ বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকা বিশেষ ভাবে প্রয়োজন। পদপ্রার্থীদের বাংলায় সাবলীল হতে হবে। বয়সসীমা ২১ থেকে ৫০ বছর। মাসিক পারিশ্রমিক ৪০ হাজার টাকা।

মাল্টি পারপাস ওয়ার্কার হিসাবে যে কোনও বিষয়ে স্নাতক এবং কম্পিউটারে এক বছরের ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। বাংলায় সাবলীল হতে হবে এবং সরকারি প্রকল্পে আগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে আবেদন গ্রহণ করা হবে ২১ থেকে ৪০ বছর বয়সিদের। মাসিক পারিশ্রমিকের অঙ্ক ১৫ হাজার টাকা।

Advertisement

সংশ্লিষ্ট পদে কাজের মেয়াদ এক বছর। আগ্রহীদের সশরীরে কিংবা ডাকযোগে হাসপাতালের ঠিকানায় জীবনপঞ্জি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। ১৫ জুলাই আবেদন জমা দেওয়ার শেষ দিন। পদপ্রার্থীদের লিখিত পরীক্ষা কিংবা কম্পিউটার এগজ়ামিনেশনের মাধ্যমে যোগ্যতা যাচাই হবে। তা কবে কোথায় করা হবে, সে বিষয়ে পরে তথ্য প্রকাশ করা হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement