SRFTI Kolkata Recruitment 2024

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের অধিকর্তা পদে কর্মখালি

চুক্তির ভিত্তিতে কেন্দ্রীয় সংস্থার উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন হবে ১,৪৪,২০০ টাকা থেকে ২,১৮,২০০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১২:০৫
Share:

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

কেন্দ্র অধীনস্থ শিক্ষা প্রতিষ্ঠানের অধিকর্তা পদে কর্মখালি। এই মর্মে সম্প্রতি সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের অধিকর্তা পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

ওই পদে তিন বছরের জন্য নিযুক্তকে বহাল রাখা হবে। তবে মোট ছ’বছর পর্যন্ত ওই মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স ৫৬ বছরের মধ্যে হতে হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিনেমা বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি কিংবা ডিপ্লোমা রয়েছে এবং অন্তত ১০ বছর সিনেমার ক্ষেত্র কিংবা ইলেক্ট্রনিক মিডিয়াতে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

এ ক্ষেত্রে সিনেমার পরিচালক হওয়ার আগ্রহ রয়েছে এবং ওই বিষয়ে অধ্যাপনার অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। অধিকর্তা পদে নিযুক্ত ব্যক্তিকে ১,৪৪,২০০ টাকা—২,১৮,২০০ টাকা বেতনক্রমে পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement

আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে তা জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। ডাকযোগে প্রতিষ্ঠানের ঠিকানায় আবেদন গ্রহণ করা হবে। আবেদনের শেষ দিন ২৯ জুলাই। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement