Balmer Lawrie Recruitment 2024

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে একাধিক কর্মখালি, কতগুলি শূন্যপদ রয়েছে?

গ্রেড অনুযায়ী, বিভিন্ন পদে নিযুক্তদের প্রতি মাসের বেতনক্রম হবে ৪০,০০০-১,৪০,০০০ টাকা থেকে ৭০,০০০-২,০০,০০০ টাকা। সঙ্গে মিলবে অন্যান্য সুযোগসুবিধাও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮
Share:

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড।

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে বিভিন্ন পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে কিছু দিন আগেই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। জানানো হয়েছে, নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা-সহ দেশের বিভিন্ন শহর। এর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন আগ্রহীরা।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে সিনিয়র ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), ম্যানেজার (ব্র্যান্ড), ডেপুটি ম্যানেজার (ইন্ডাস্ট্রিয়াল সেলস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইন্ডাস্ট্রিয়াল সেলস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কনট্র্যাক্ট ম্যানুফ্যাকচারিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিস্ট্রিবিউশন), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর), ডেপুটি ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স), ডেপুটি ম্যানেজার (পিডিসি), ডেপুটি ম্যানেজার (এইচআর), ডেপুটি ম্যানেজার (কমার্শিয়াল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইটি) এবং ডেপুটি ম্যানেজার (অপারেশনস) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৮। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতা, সিলভাসা, লখনউ, চেন্নাই, মুম্বাই, ভুবনেশ্বর-সহ অন্যান্য শহরে।

বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ২৭/ ৩২/ ৩৭/ ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। গ্রেড অনুযায়ী, বিভিন্ন পদে নিযুক্তদের প্রতি মাসের বেতনক্রম হবে ৪০,০০০-১,৪০,০০০ টাকা থেকে ৭০,০০০-২,০০,০০০ টাকা। সঙ্গে মিলবে অন্যান্য সুযোগসুবিধাও।

Advertisement

ডেপুটি ম্যানেজার (ইন্ডাস্ট্রিয়াল সেলস) পদের জন্য প্রার্থীদের মেকানিক্যাল/ প্রোডাকশন/ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, পাঁচ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলির জন্য রয়েছে যোগ্যতার ভিন্ন মাপকাঠি।

আগ্রহীদের এর জন্য মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ৪ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর সমস্ত পদে লিখিত পরীক্ষা অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য সংস্থার ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement