Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Crime

পড়া না পারায় নির্যাতন! কিশোরের শরীরে ব্লেড দিয়ে খুঁচিয়ে লঙ্কার গুঁড়ো লাগালেন শিক্ষক

কিশোরের শরীরে ব্লেড দিয়ে খোঁচানোর পর লঙ্কার গুঁড়ো লাগানোর অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

representative photo of Blade

কিশোরকে নির্যাতনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে শিক্ষককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৫
Share: Save:

পড়াশোনা ঠিকমতো না করায় এক কিশোরের শরীরের নানা জায়গায় ব্লেড দিয়ে খোঁচালেন শিক্ষক! তার পর সেই ক্ষতস্থানে লঙ্কার গুঁড়ো লাগালেন। এ ভাবে ১২ বছরের ওই কিশোরের উপর নির্যাতন চালানোর অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি বাংলাদেশের চট্টগ্রামের আনোয়ারা এলাকার। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে এই খবর জানা গিয়েছে।

কিশোরের মায়ের অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযুক্ত শিক্ষক আবু হানিফকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাঁকে আদালতে হাজির করানো হয়। ধৃতকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোর আনোয়ারা উপজেলার একটি মাদ্রাসার ছাত্র। কিশোরের পরিবারের অভিযোগ, পড়া না পারায় দু’সপ্তাহ আগেও তাকে মারধর করেছিলেন ওই শিক্ষক। গত বৃহস্পতিবার মাদ্রাসা থেকে বাড়ি ফিরে পরিবারের সদস্যদের শরীরে ব্লেডের ক্ষত দেখায় ওই কিশোর। গোটা বিষয়টি সে জানায়। এর পরই শুক্রবার বিকেলে থানায় অভিযোগ দায়ের করেন কিশোরের মা। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে ওই শিক্ষককে।

এই বিষয়টি জানা নেই বলে মন্তব্য করেছেন মাদ্রাসার পরিচালক আব্দুল আজিজ। পুলিশ সূত্রে খবর, অভিযোগ পাওয়ার পরই ব্যবস্থা নেওয়া হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police international news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE