Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Mamata Banerjee and Suvendu Adhikari

মমতার পাহাড়-সফর নিয়ে আক্রমণ শুভেন্দুর, পাল্টা তির তৃণমূলেরও

আলাদা আলাদা কর্মসূচিতে মঙ্গলবার শিলিগুড়িতে ছিলেন মমতা ও শুভেন্দু। দল ও প্রশাসন নিয়ে নানা প্রশ্ন তুলে বিরোধী দলনেতা এ দিন সরাসরি নিশানা করেন মুখ্যমন্ত্রীকে।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ০৮:৪৬
Share: Save:

পাহাড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর বিয়ের অনুষ্ঠান নিয়ে চড়া সুরে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর ‘মিথ্যা প্রচারে’র অভিযোগ তুলে শুভেন্দুকে পাল্টা আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেসও।

আলাদা আলাদা কর্মসূচিতে মঙ্গলবার শিলিগুড়িতে ছিলেন মমতা ও শুভেন্দু। দল ও প্রশাসন নিয়ে নানা প্রশ্ন তুলে বিরোধী দলনেতা এ দিন সরাসরি নিশানা করেন মুখ্যমন্ত্রীকে। তাঁর মন্তব্য, ‘‘কার্শিয়াঙে অভিজাত হোটেল। প্রেসিডেন্সিয়াল সুইট। এক লক্ষ দুই হাজার টাকা ভাড়া। একটা রুমের (ঘর) দাম এক লক্ষ দুই হাজার টাকা।’’ তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে তাঁর কটাক্ষ, ‘‘ভাইপো রয়েছে। তার ঘরের ভাড়া তো ৮৪ হাজার টাকা। সেকেন্ড প্রেসিডেন্ট!’’ মুখ্যমন্ত্রীর সাম্প্রতিক পাহাড় সফর সম্পর্কে শুভেন্দুর মন্তব্য, ‘‘এ বার এসেছিলেন ছদ্মবেশ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। এসেছিলেন ‘তু খিঁচ মেরি ফেটো’ করতে।’’ তাঁর দাবি, উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী নানা সময়ে বিভিন্ন পর্যটনস্থল ঘুরতে আসেন। তাতে উত্তরবঙ্গের মানুষের উন্নয়ন হয় না। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের জবাব, ‘‘বিয়ের মতো একটা পারিবারিক অনুষ্ঠান নিয়ে এই কুৎসা মানসিক বিকৃতি না হলে করা যায় না! মমতাদি পাহাড়, ডুয়ার্সকে শান্ত করেছেন। সিপিএম আমলে কেউ যেতে সাহস করত না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Suvendu Adhikari TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE