Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malda Road Accident

ডাম্পারে ধাক্কা লরির, মৃত চালক, পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে মালদহে জাতীয় সড়ক অবরোধ স্থানীয়দের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে সামসি-জিয়াগাছি বাইপাসে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারকে চাঁচলগামী ১৪ চাকার একটি লরি সজোরে এসে ধাক্কা মারে। মৃত্যু হয় চালকের।

দুর্ঘটনাস্থলে পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের।

দুর্ঘটনাস্থলে পুলিশকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। —নিজস্ব চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৪:১৬
Share: Save:

দাঁড়িয়ে থাকা ডাম্পারে ধাক্কা মারল দ্রুত গতিতে ছুটে আসা লরি। মালদহের সামসি-জিয়াগাছি বাইপাস এলাকার এই ঘটনায় লরিচালকের মৃত্যু হয়েছে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন খালাসি। এই দুর্ঘটনার পরেই স্থানীয় বাসিন্দারা পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সামসি-চাঁচল জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। এর ফলে বৃহস্পতিবার সকাল থেকেই ওই জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। অবরোধ তুলতে এসে বিক্ষোভের মুখে পড়ে চাঁচল থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে সামসি-জিয়াগাছি বাইপাসে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারকে চাঁচলগামী ১৪ চাকার একটি লরি সজোরে এসে ধাক্কা মারে। লরিতে এনটিপিসির ছাই বোঝাই ছিল। চাঁচলের এক ইটভাটার দিকে যাচ্ছিল সেটি। দুর্ঘটনার কারণে বিকট শব্দে ঘুম ভাঙে স্থানীয় বাসিন্দাদের। স্থানীয় বাসিন্দারা সেখানে ছুটে এসে লরির চালক এবং খালাসিকে উদ্ধার করার চেষ্টা চালায়। যদিও ঘটনাস্থলেই মৃত্যু হয়ে চালকের। ঘটনার খবর যায় চাঁচল থানা এবং চাঁচল দমকল কেন্দ্রে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দমকলকর্মীরা আসেন প্রা। চার ঘন্টা পর। ঘটনাস্থলে দমকলের কর্মীরা এসে উদ্ধারকাজ শুরু করেন। প্রায় দু’-আড়াই ঘন্টার চেষ্টায় খালাসিকে উদ্ধার করা হয়। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তড়িঘড়ি চাঁচল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠানো হয়।

লরির খালাসি দীর্ঘ ক্ষণ ধরে পড়ে থাকলেও পুলিশের তরফে কোনও উদ্যোগ চোখে পড়েনি, এই অভিযোগ তুলে স্থানীয় বাসিন্দারা সামসি-চাঁচল জাতীয় সড়ক অবরোধ করেন। গাড়ির টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। বিক্ষোভকারীদের এক জন বলেন, “চার ঘণ্টা ধরে আহত ব্যক্তি ও ভাবে পড়ে রয়েছেন। বাবা রে, মা রে বলে আর্তনাদ করছেন। পুলিশের দেখা মিলল চার ঘণ্টা পরে। তাই আমরা রাস্তা অবরোধ করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE