Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Shreya Ghoshal At Ambani Wedding

মুকেশের পুত্রের বিয়েতে হাজির জোড়া বাছুর! ঋদ্ধি-সিদ্ধিকে আদরে ভরালেন শ্রেয়া, রইল ভিডিয়ো

শ্রেয়ার গানের পারফর্ম্যান্সের কোনও মুহূর্ত নয়, অম্বানী-পুত্রের বিয়ের অনুষ্ঠানে যে দু’টি বাছুর ছিল, তাদেরই ভিডিয়োর মাধ্যমে তুলে ধরেছেন গায়িকা।

বাছুরকে আদর করছেন গায়িকা শ্রেয়া ঘোষাল।

বাছুরকে আদর করছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ছবি: শ্রেয়া ঘোষালের ইনস্টাগ্রাম থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১২:৪৩
Share: Save:

শুক্রবার দীর্ঘকালীন প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী। তিন দিন ধরে চলা বিয়ের অনুষ্ঠানে নেমেছিল চাঁদের হাট। দেশ-বিদেশের শিল্পী, খেলোয়াড় থেকে শুরু করে উপস্থিত ছিলেন রাজনীতিবিদেরাও। বাঙালি গায়িকা শ্রেয়া ঘ‌োষালও ছিলেন অতিথিদের তালিকায়। অনন্ত এবং রাধিকার বিয়ে উপলক্ষে মঞ্চে গান গাইতেও দেখা গিয়েছে তাঁকে। তবে সম্প্রতি সমাজমাধ্যমে তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যা নজর কেড়েছে নেটব্যবহারকারীদের।

শ্রেয়ার গানের পারফর্ম্যান্সের কোনও মুহূর্ত নয়, অম্বানী-পুত্রের বিয়ের অনুষ্ঠানে যে দু’টি বাছুর ছিল, তাদেরই ভিডিয়োর মাধ্যমে তুলে ধরেছেন গায়িকা। ভিডিয়োটি নিজের ইনস্টাগ্রামের পাতায় মঙ্গলবার পোস্ট করে তিনি লেখেন, ‘‘বিগত কয়েক দিনে ঘটে যাওয়া বহু ঘটনার মধ্যে এই মুহূর্তটি সবচেয়ে মিষ্টি ছিল।’’

ভিডিয়োয় দেখা গিয়েছে, শ্রেয়ার পরনে বাদামি রঙের লেহঙ্গা। তাতে সোনালি জরির কাজ করা। একটি বাছুরকে আদর করতে দেখা গিয়েছে তাঁকে। কখনও বাছুরটির মাথায় হাত বোলাচ্ছেন, কখনও বা তাকে খাইয়ে দিচ্ছেন তিনি। ক্যামেরার মুখ অন্য দিকে ঘুরলে দেখা যায়, সেখানে দাঁড়িয়ে রয়েছে আরও একটি বাছুর। দু’টি বাছুরকে আদরে ভরিয়ে দিলেন তিনি। দেখা গেল, বাঙালি গায়িকার চোখের কোণে জল। আবেগঘন মুহূর্তে চোখের জল মুছেও নিলেন তিনি। পোস্টে লিখে তিনি জানান, বাছুর দু’টির নাম ঋদ্ধি এবং সিদ্ধি। অম্বানীর পুত্রের বিয়ের অনুষ্ঠানে সেই বাছুর দু’টিকে নিয়ে আসা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE