Advertisement
২২ অগস্ট ২০২৪
Murder

মদ্যপান করায় মালদহে স্বামীর হাতে খুন এক বধূ, এলাকাবাসীর গণপিটুনি অভিযুক্তকে

পুলিশ সূত্রে খবর, দেড় বছর আগে বিয়ে হয়েছিল ওই আদিবাসী দম্পতির। তবে সুখে সংসার করা হল না তাঁদের। মদ্যপান করায় স্বামীর হাতেই খুন হতে হল স্ত্রীকে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ০১:৩৯
Share: Save:

মদ্যপান করেছিলেন স্ত্রী। সেই নিয়ে স্বামীর সঙ্গে অশান্তির সূত্রপাত। বচসার জেরে স্ত্রীকে বাঁশ দিয়ে আঘাত করেন স্বামী। সেই আঘাতেই মৃত্যু হয় স্ত্রীর। সোমবার ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তৈরি হয় চাঞ্চল্য। ক্ষুব্ধ এলাকাবাসীরা বিদ্যুতের খুঁটিতে অভিযুক্ত স্বামীকে বেঁধে গণপিটুনি দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার পুলিশ। তারা আশঙ্কাজনক অবস্থায় অভিযুক্তকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে খবর, দেড় বছর আগে বিয়ে হয়েছিল ওই আদিবাসী দম্পতির। তবে সুখে সংসার করা হল না তাঁদের। মদ্যপান করায় স্বামীর হাতেই খুন হতে হল স্ত্রীকে। তাঁর স্ত্রী কেন মদ্যপান করেছিলেন তাই নিয়ে অভিমান হয়েছিল অভিযুক্ত ব্যক্তির। সেই নিয়ে স্ত্রীর সঙ্গে বচসা। এর পরেই, স্ত্রীকে বাঁশ দিয়ে আঘাত করেন ব্যক্তি। তার পরেই মৃত্যু হয় স্ত্রীর। ঘটনার খবর চাউর হতেই অভিযুক্তকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণপিটুনি দেন এলাকাবাসীরা। ঘটনাস্থলে ইংরেজবাজার পুলিশ এসে আশঙ্কাজনক অবস্থায় অভিযুক্তকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে ভর্তি করে। অন্য দিকে, মৃত মহিলার দেহ ময়নাতদন্তের জন্য সেখানেই পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Malda police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE