Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Murshidabad

মহিলা ল’ক্লার্কের পথ আটকে শ্লীলতাহানি, ভরতপুরে পুলিশে অভিযোগ দায়ের

মহিলার অভিযোগ, পথ আটকে তাঁকে মারধর করেছেন তিন যুবক। তাঁর পোশাকও ছিঁড়ে দিয়েছেন। জখম অবস্থায় নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ২৩:০৭
Share: Save:

আদালতের এক সিনিয়র আইনজীবীর বাড়ি থেকে কাজ সেরে ফেরার পথে এক মহিলা ল’ক্লার্ককে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে মুর্শিদাবাদের ভরতপুর থানার ক্যানাল পাড় এলাকায়। মহিলার অভিযোগ, পথ আটকে তাঁকে মারধর করেছেন তিন যুবক। তাঁর পোশাকও ছিঁড়ে দিয়েছেন। জখম অবস্থায় নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে খবর, ওই মহিলা বলেন, ‘‘রবিবার সন্ধ্যা নাগাদ ফাঁকা রাস্তায় আমাকে একা পেয়ে ওই তিন যুবক পথ আটকে দাঁড়ায়। আমাকে শ্লীলতাহানি করে তারা। আমায় মারধর করা হয়। আমার মাথায় মারে একটি টর্চ দিয়ে। আমার পোশাকও ছিঁড়ে দিয়েছে। সৌভাগ্যবশত ওই সময় রাস্তা দিয়ে একটি চারচাকা গাড়ি যাচ্ছিল। সেই গাড়ি দেখেই পালিয়ে যায় ওরা। ওই চারচাকা গাড়িতে থাকা লোকেরাই এর পর আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।’’ মহিলাকে প্রথমে ভরতপুর হাসপাতালে গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাঁকে কান্দি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE