Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Electrified

ছেঁড়া বিদ্যুতের তার মেরামত করতে গিয়ে বিপত্তি, রঘুনাথগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু নবম শ্রেণির ছাত্রের

ছাত্রের বাড়ির কাছে একটি জায়গায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। সেই তার মেরামতের চেষ্টা করছিল সে। তখনই ঘটে বিপত্তি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৫
Share: Save:

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নবম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে রঘুনাথগঞ্জে। বুধবার বাড়ির কাছে বিদ্যুতের তার মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। কিশোরকে হাসপাতালে ভর্তি করানো হলেও শেষরক্ষা হয়নি।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম আরমান শেখ। তার বয়স ১৬ বছর। বাড়ি মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার মিঠিপুর পুকুরকোনায়। সে গিরিয়া হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। ছাত্রের বাড়ির কাছে একটি জায়গায় বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। সেই তার মেরামতের চেষ্টা করছিল সে। তখনই ঘটে বিপত্তি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। পরে তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে রেফার করা হয়। বুধবার সন্ধ্যায় সেখানে তার মৃত্যু হয়েছে।

গত মাসের শুরুতেই জলমগ্ন রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের তারে তড়িদাহত হয়ে মৃত্যু হয়েছিল এক কলেজ ছাত্রীর। হাওড়ার সালকিয়ার তাঁতিপাড়া এলাকায় ওই ঘটনা হয়েছিল। ২২ বছরের ছাত্রীর নাম ছিল পূরবী দাস। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, পূরবীর বাবার দোকানের সামনেই বৈদ্যুতিক তার ছিঁড়ে ঝুলছিল। সেখান থেকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনাটি ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrified Death Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE