Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Accident

শবদাহ করে শ্মশান থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে গাড়ি, প্রাণ হারালেন এক যুবক, আহত চার

শনিবার সন্ধ্যায় শিমুরালি ঘোষপাড়া এলাকায় বছর ৮০-র এক বৃদ্ধার মৃত্যু হয়। পরিবার এবং প্রতিবেশীরা তাঁর দেহ সৎকারের জন্য নবদ্বীপ শ্মশানে নিয়ে যান। সঙ্গী হন প্রতিবেশী গোপালও।

image of accident

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫০
Share: Save:

গভীর রাতে জাতীয় সড়কে দুর্ঘটনা। শ্মশানে শবদাহ করে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারালেন এক যুবক। আহত হয়েছেন আরও চার শ্মশানযাত্রী। দুর্ঘটনাটি ঘটেছে ফুলিয়ার কাছে ১২ নম্বর জাতীয় সড়কে। আহতদের প্রথমে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁদের স্থানান্তর করা হয় জেলা হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পথ দুর্ঘটনায় মৃতের নাম গোপাল সিকদার। বয়স ৩০ বছর। শনিবার সন্ধ্যায় শিমুরালি ঘোষপাড়া এলাকায় বছর ৮০-র এক বৃদ্ধার মৃত্যু হয়। পরিবার এবং প্রতিবেশীরা তাঁর দেহ সৎকারের জন্য নবদ্বীপ শ্মশানে নিয়ে যান। সঙ্গী হন প্রতিবেশী গোপালও।

শনিবার রাতে গাড়িতে চেপে বাড়ি ফিরছিলেন শ্মশানযাত্রীরা। ১২ নম্বর জাতীয় সড়ক ধরে ফুলিয়ার কাছে আসতেই যানজটে মুখে পড়ে গাড়িটি। তার জেরে চালক গাড়ির গতি কমিয়ে রাস্তার এক ধারে নিয়ে যেতে থাকেন। সেই সময় পিছন থেকে একটি লরি ধাক্কা মারে গাড়িতে। তাতেই উল্টে যায় সেটি। প্রাণ হারান গোপাল। আহত হন আরও চার জন। দ্রুত তাঁদের কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গোপালকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Nabadwip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE