Advertisement
৩০ জুন ২০২৪
Death

মুর্শিদাবাদে বিস্ফোরণে মৃত্যু যুবকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণের নাম সামিরুল শেখ (২১)। বাড়ি থেকে দুপুরের খাবার না খেয়েই মাছ ধরতে যাবেন বলে বেরিয়েছিলেন। কিছু ক্ষণ পরেই বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ২৩:৪৩
Share: Save:

দুপুরের খাবার না খেয়ে মাছ ধরতে যাচ্ছেন বলে বেরিয়েছিলেন বাড়ি থেকে যুবক। কিছু ক্ষণের মধ্যেই বিস্ফোরণের খবর পৌঁছয় বাড়িতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরণের আঘাতে ঝলসে যাওয়া যুবককে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। পরে জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ২১ বছরের সেই তরুণের। বৃহস্পতিবার এই ঘটনায় উত্তেজনা ছড়ায় নদিয়ার গয়েশপুরের মেদিয়াপাড়া টেঙ্গরিডাঙা গ্রামে। দেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণের নাম সামিরুল শেখ (২১)। বাড়ি থেকে দুপুরের খাবার না খেয়েই মাছ ধরতে যাবেন বলে বেরিয়েছিলেন। কিছু ক্ষণ পরেই বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। স্থানীয়েরা বুঝতে পারেন, চাষের জমিতে বিস্ফোরণ ঘটেছে। সকলেই ছুটে যান সেখানে। ঘটনাস্থলে গিয়ে তাঁরা দেখেন, সামিরুল বিস্ফোরণে ঝলসে গিয়েছেন। পুলিশকে খবর দেওয়া হয়। সামিরুলকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শুরুর কিছু ক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সামিরুল ভিন্‌ রাজ্যে সোনার দোকানে কাজ করতেন। কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। মৃত সামিরুলের মা জানিয়েছেন, "সকালে ছেলেকে কয়েকজন ডাকতে এসেছিল। কিন্তু সামিরুল তাদের সঙ্গে যায়নি। পরে "মাছ ধরতে যাচ্ছি" বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপরে গ্রামের মধ্যে বিস্ফোরণের ঘটনা ঘটেছে।"

বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শান্তিপুর থানার বিশাল পুলিশ বাহিনী। কীভাবে এই ঘটনা ঘটল সে বিষয়ে জানার চেষ্টা করছে। এই ঘটনায় আর কেউ জখম হয়েছে কিনা তাও খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murshidaba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE