Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Old Man Arrested

খাবারের লোভ দেখিয়ে নাবালিকাকে ‘যৌন নির্যাতন’ দাদুর, কল্যাণীতে গ্রেফতার ষাটোর্ধ্ব প্রৌঢ়

প্রৌঢ়ের বাড়ির কাছেই পাড়ার বাচ্চারা লুডো খেলছিল। সেখান থেকে এক নাবালিকাকে খাবারের লোভ দেখিয়ে বাড়ির ভিতরে নিয়ে যান প্রৌঢ়। তার পর নাবালিকার উপর শারীরিক অত্যাচার করা হয় বলে অভিযোগ।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৮:১২
Share: Save:

প্রৌঢ়ের বাড়ির সামনে বসে লুডো খেলছিল কয়েক জন কিশোরী। খাবারের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে এক নাবালিকাকে যৌন উৎপীড়নের অভিযোগ উঠল এক ষাটোর্ধ্বের বিরুদ্ধে। নির্যাতিতার মা ঘটনাটি জানতে পেরে স্থানীয় ক্লাবে খবর দেন। ক্লাবের সদস্যরাই অভিযুক্তকে বেঁধে পুলিশের হাতে তুলে দেন। কিশোরীর মায়ের দাবি, আগেও ওই বৃদ্ধের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার কল্যাণী পুরসভার ১ নম্বর ওয়ার্ডের যোগেন্দ্রনাথ কলোনিতে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রদ্যোৎ দেবনাথ। তিনি কল্যাণী পুরসভার যোগেন্দ্রনাথ কলোনির বাসিন্দা। বৃহস্পতিবার বিকেলে অভিযুক্তের বাড়ির সামনে নির্যাতিতা কিশোরী বন্ধুদের সঙ্গে লুডো খেলছিল। অভিযোগ, সেই সময় ওই ব্যক্তি এক নাবালিকাকে খাবারের লোভ দেখিয়ে বাড়ির ভিতরে ডেকে নিয়ে যান। তার পর দরজা আটকে নাবালিকার উপর অত্যাচার করেন।

সেই সময় স্থানীয় কয়েক জন তাঁদের বাচ্চাকে ডাকতে এসে দেখেন, অভিযুক্ত ব্যক্তি কিশোরীকে ঘরে নিয়ে গিয়ে দরজা বন্ধ করছেন। খবর দেওয়া হয় কিশোরীর মাকে। তিনি পৌঁছতেই সবাই মিলে উদ্ধার করেন নাবালিকাকে। নাবালিকা জানিয়ে দেয়, তার উপর শারীরিক অত্যাচার করা হয়েছে। স্থানীয় ক্লাবের সদস্যদের বিষয়টি জানান কিশোরীর মা। ক্লাবের সদস্যরা বৃদ্ধকে আটকে রেখে কল্যাণী থানায় খবর দেন। অভিযোগ পেয়ে প্রদ্যোৎকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেও বৃদ্ধের বিরুদ্ধে বেশ কয়েক বার ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছিল বলে স্থানীয় বাসিন্দাদের দাবি।

কিশোরীর মা বলেন, ‘‘ওই প্রৌঢ়ের বাড়ির সামনে আমার মেয়ে কয়েক জন বাচ্চার সঙ্গে খেলছিল। সেই সময় মেয়েকে বাড়িতে নিয়ে গিয়ে প্রৌঢ় ওকে বিকৃতভাবে স্পর্শ করে। পুলিশে অভিযোগ জানিয়েছি। অভিযুক্তের কঠিনতম শাস্তি চাই।’’ ঘটনার তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Agitation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE