Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Children Drowned

মুর্শিদাবাদে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল চার শিশু, মৃত এক

ইমরান শেখ (১০), আজিজ শেখ (৮), ইকবাল শেখ (১০) ও মেহিদি হাসান (৯) চার জন একসঙ্গেই জলে নামে। এদের মধ্যে ইমরান ও আজিজ সম্পর্কে দাদা-ভাই। স্নান করতে নেমেই তারা প্রত্যেকেই তলিয়ে যেতে থাকে।

Representative image

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ২২:৫০
Share: Save:

বাড়ির পাশে গঙ্গায় স্নান করতে নেমে একসঙ্গে তলিয়ে গেল চার শিশু। এর মধ্যে এক শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ আরও এক। অসুস্থ শিশুটিকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলছে। রবিবার সকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের লালখানদিয়ারে।

পুলিশ ও শিশুদের পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার ছুটির দিন থাকায় বাড়ির পাশের নদীতে স্নান করতে গিয়েছিল চার শিশু। ইমরান শেখ (১০), আজিজ শেখ (৮), ইকবাল শেখ (১০) ও মেহিদি হাসান (৯) চার জন একসঙ্গেই জলে নামে। এদের মধ্যে ইমরান ও আজিজ সম্পর্কে দাদা-ভাই। স্নান করতে নেমেই তারা প্রত্যেকেই তলিয়ে যেতে থাকে। স্থানীয়দের তৎপরতায় সবাইকে উদ্ধার করা হয়।

উদ্ধারের পর সকলকে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে আজিজ ও ইকবালের অবস্থা সঙ্কটজনক বলা জানান চিকৎসকেরা। পরে সেখানেই আজিজের মৃত্যু হয়। ইকবালের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল তরফে জানানো হয়েছে। চিকিৎসা চলছে তার। বাকি দুই শিশু ইমরান ও মেহিদিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

River Ganges Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE