Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Murder

মাটির নীচ থেকে মিলল ১০ বছরের শিশুর দেহ, চাঞ্চল্যকর কাণ্ড ডোমকলের গ্রামে

মাটি খুঁড়ে উদ্ধার হল বছর দশেকের এক শিশুর মৃতদেহ। শনিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল থানার ভগীরথপুরের হালদারপাড়া ঘাট এলাকায়। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

শিশুকে খুন করে পুঁতে রাখার অভিযোগ।

শিশুকে খুন করে পুঁতে রাখার অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৪
Share: Save:

মাটি খুঁড়ে উদ্ধার হল বছর দশেকের এক শিশুর মৃতদেহ। শনিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল থানার ভগীরথপুরের হালদারপাড়া ঘাট এলাকায়। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্তও।

মৃত শিশুর নাম রিয়াজুল সরদার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর ১২ আগে ওই এলাকার বাসিন্দা জানাতুল সর্দারের সঙ্গে বিয়ে হয়েছিল মল্লিকা বিবির। তাঁদের একটি পুত্র সন্তানও হয়েছিল। তারই নাম রিয়াজুল। বছর চারেক আগে জানাতুলকে ছেড়ে কালুপুরের বাসিন্দা হাসিবুল ইসলামকে বিয়ে করেন মল্লিকা বিবি। জানালুকে ছেড়ে হাসিবুলের সঙ্গেই থাকতে শুরু করেন মল্লিকা। শুক্রবার বিকেল থেকে রিয়াজুলের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। রিয়াজুলের মা এবং পরিবারের অন্যান্য সদস্যরা অনেক খুঁজেও কোনও সন্ধান পায়নি। এর মাঝেই মল্লিকার দ্বিতীয় স্বামী হাসিবুল থানায় অভিযোগ করেন, রিয়াজুলের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ভিত্তিতে ডোমকল থানার পুলিশ খোঁজাখুঁজি শুরু করে। তার পর ভগীরথপুর হালদারপাড়া এলাকায় মাটির নীচ থেকে পাওয়া যায় রিয়াজুলের দেহ।

কে রিয়াজুলকে মারল তা নিয়ে তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ। পরিবারের সকলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই শিশুটিকে তার কোনও নিকটাত্মীয়ই খুন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE