Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Accident

রাস্তা পেরোনোর সময় লরির ধাক্কা! মুর্শিদাবাদে মৃত্যু শিশুর

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের জলঙ্গির সাদিখাঁরদিয়াড় পঞ্চায়েতের কালীতলার কাছে বহরমপুর-করিমপুর রাজ্য সড়কে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ২০:১৮
Share: Save:

রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে ছুটে আসা লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক শিশুর। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের জলঙ্গির সাদিখাঁরদিয়াড় পঞ্চায়েতের কালীতলার কাছে বহরমপুর-করিমপুর রাজ্য সড়কে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই শিশুর নাম নুরতাসমিম খাতুন (৪)। ঘটনাস্থলের পাশেই তাদের বাড়ি।

স্থানীয় সূত্রে খবর, বাড়ির কাছেই মাছ কিনতে গিয়েছিলেন মৃতার মা তাসমিমা বিবি। সেই সময় রাজ্য সড়ক পার হয়ে শিশুটি মায়ের কাছে যাওয়ার জন্য দৌড় দেয়। তখনই লরির চাকায় পিষ্ট হয় সে। স্থানীয়েরা জানান, লরিচালক চেষ্টা করেও শিশুটিকে বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ঘটনার পরেই চালক লরি দাঁড় করিয়ে পালিয়ে যান। দুর্ঘটনায় কিছুক্ষণের জন্য রাজ্য সড়কে যানজট তৈরি হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছয় জলঙ্গি থানার পুলিশ। লরিটিকে আটক করে থানায় নিয়ে যায় ও দ্রুত রাজ্য সড়কে যানচলাচল স্বাভাবিক হয়। পাশাপাশি চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে। শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মৃতার মা তাসমিমা বিবি বলেন, ‘‘মেয়ে যে কখন পিছু নিয়ে আমার কাছে যাচ্ছিল বুঝতে পারিনি।” ওই ঘটনার জন্য লরিচালককে দায়ী করেন তিনি। বলেন, “লরিটা রাস্তা ধরে সোজা গেলে মেয়েটা বেঁচে যেত। হঠাৎ পাশ দিয়ে যাওয়ায় মেয়ে চাকার তলায় পড়ে গিয়েছে।” সাদিখাঁরদিয়াড় গ্রাম পঞ্চায়েতের প্রধান মহবুল ইসলাম বলেন, ‘‘মর্মান্তিক ঘটনা। রাস্তা পার হওয়ার সময় শিশুটি লরির চাকায় চাপা পড়ে মারা গিয়েছে।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE