Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Murder at Suti

জুয়ার টাকা চাইতে গেলে খুন যুবককে

স্ত্রী জলি কবিরুলকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। তখন কবিরুলের উপর এলোপাথাড়ি ছুরি দিয়ে আঘাত করতে থাকে রেজাউল।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ০৮:১১
Share: Save:

মাত্র আট’শো টাকার জন্য দিন দুপুরে খুন হলেন এক যুবক মুর্শিদাবাদের সুতিতে। বৃহস্পতিবার বেলা ১০টা নাগাদ বিড়ি শিল্প তালুক অরঙ্গাবাদের নেতাজি মোড় লাগোয়া বরজপাড়ায় এই ঘটনা ঘটে। ওই যুবকের নাম কবিরুল শেখ (৩৪)। খুনের পরপরই পালিয়ে গিয়ে পাশেই সুতি থানায় গিয়ে আত্মসমর্পণ করে অভিযুক্ত রেজাউল করিম ও তার স্ত্রী জলি বিবি।পুলিশ তাদের গ্রেফতার করেছে। নিহত কবিরুল ও অভিযুক্ত রেজাউল একই পাড়ার বাসিন্দা।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাতে কয়েক জনের সঙ্গে জুয়া খেলছিল তারা। তখন রেজাউল ৮০০ টাকা ধার নেন কবিরুলের কাছ থেকে। দু’দিন ধরে সেই ধারের টাকার তাগাদা দিচ্ছিল কবিরুল।বৃহস্পতিবার বেলা ১০টা নাগাদ কবিরুল সেই বকেয়া টাকা চাইতে পাশেই রেজাউলের বাড়িতে যায়। বাড়ির দরজার সামনেই দাঁড়িয়ে ছিল রেজাউল ও তার স্ত্রী জলি। কবিরুল টাকা চাইতেই দু’জনের মধ্যে বচসা শুরু হয়।তখন রেজাউলের কাছে থাকা একটি ছুরি বের করে কিছু বুঝে ওঠার আগেই কবিরুলের পেটে বসিয়ে দেয়। স্ত্রী জলি কবিরুলকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। তখন কবিরুলের উপর এলোপাথাড়ি ছুরি দিয়ে আঘাত করতে থাকে রেজাউল।

খবর পেয়ে থানা থেকে ছুটে যায় পুলিশ ঘটনাস্থলে। ততক্ষণে পালিয়েছে রেজাউল ও তার স্ত্রী। প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় কবিরুলকে মহেশাইল স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ দিকে পুলিশ যখন ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দিতে ব্যস্ত তখনই সুতি থানায় গিয়ে হাজির হয় অভিযুক্ত রেজাউল ও তার স্ত্রী জলি। পুলিশের কাছে আত্মসমর্পণ করে তারা। পুলিশ তাদের গ্রেফতার করে।

মৃতের ভাইপো সুরজ শেখ বলেন, “আমরা অনেকেই বাড়ির উপরের ঘরে ছিলাম। চিৎকার শুনে ছুটে যাই। দেখি কাকা কবিরুল মাটিতে পড়ে আছে।জুয়া খেলার সময় দেওয়া ধারের ৮০০ টাকা আদায় করতে এ দিন কাকা রেজাউলের বাড়িতে গিয়েছিল। তখনই হঠাৎ কাকাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করতে থাকে রেজাউল। পাশেই দাঁড়িয়ে স্ত্রী তাকে ছুরি মারতে সাহায্য করে। আমরা যখন সেখানে ছুটে যাই তারা তখন সেখান থেকে পালিয়েছে। পরে জানতে পারি তারা থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে। এই ভাবে প্রকাশ্য দিনের বেলায় যেভাবে খুন করা হয়েছে সামান্য ৮০০ টাকার জন্য, তাতে দোষীদের কঠোর শাস্তি দাবি করছি।”

এলাকায় জুয়ার রমরমা নিয়েও প্রশ্ন উঠেছে। পুলিশ প্রশাসন জানিয়েছে, সব খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suti Jangipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE