Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Murshidabad

পুলিশি জেরায় কবুল খুনের দায়! নওদায় অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার মাস্কেট, গুলি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ৫ তারিখ ভোরবেলা মুর্শিদাবাদের নওদা থানার এলাকায় ঘটা গুলিকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে ৭ তারিখ রাহানকে গ্রেফতার করে জেলা আদালতে পাঠিয়েছিল পুলিশ।

arrest.

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ২৩:৪১
Share: Save:

ভোরে সব্জি নিয়ে বাজারে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়েছিলেন মুর্শিদাবাদের এক যুবক। মুর্শিদাবাদের নওদা থানা এলাকার ছাপাতলার বাসিন্দা জেলে রহমানকে লক্ষ্য করে ছোড়া হয়েছিল গুলি। সেই ঘটনায় রাহান মণ্ডল নামের এক যুবককে গ্রেফতার করেছিল নওদা থানার পুলিশ। পুলিশের জেরার মুখে বাড়িতে লুকিয়ে রাখা আগ্নেয়াস্ত্রের কথা স্বীকারও করেছিলেন ওই অভিযুক্ত। শনিবার রাতে নওদার ছাপাতলাতেই রাহানের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি দেশি বন্দুক, গুলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে পুনরায় জিজ্ঞাসাবাদ করতে চাইছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ৫ তারিখ ভোরবেলা মুর্শিদাবাদের নওদা থানার এলাকায় ঘটা গুলিকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে ৭ তারিখ রাহানকে গ্রেফতার করে জেলা আদালতে পাঠিয়েছিল পুলিশ। পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। চলছিল টানা জেরা। জেরায় উঠে আসা তথ্যের ভিত্তিতে অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে একটি দেশি বন্দুক ও গুলি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের দাবি, উদ্ধার হওয়ায় আগ্নেয়াস্ত্রই ব্যবহার করা হয়েছিল যুবক খুনে।

মুর্শিদাবাদের নওদা থানার মধুপুর গ্রাম পঞ্চায়েতের ছাপাতলা এলাকায় রাত প্রায় ২টোর সময় এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনা ঘটে। আহত জেলে রহমানকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। জেলের দাবি, বেগুন নিয়ে বেলডাঙার হাটে যাচ্ছিলেন তিনি। সেই সময়েই তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পর পর চার রাউন্ড গুলি ছোড়া হয় বলে অভিযোগ। আহতের অভিযোগ, পুরনো জমি বিবাদের জেরে গুলি ছোড়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE