Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Road Accident

কৃষ্ণনগর ঢোকার মুখে যাত্রিবাহী বাসে ধাক্কা লরির, মৃত্যু একজনের, আহত শিশু-সহ ১৪ জন যাত্রী

দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে শিশু-সহ ৩০ জন যাত্রী ছিলেন বলে জানা যাচ্ছে। তাঁরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। কী করে দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে ধুবুলিয়া থানার পুলিশ।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৭:৩২
Share: Save:

কৃষ্ণনগর ঢোকার মুখে যাত্রী তোলার জন্য দাঁড়িয়েছিল বাস। তখনই পিছন থেকে এসে ধাক্কা মারে একটি লরি। দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৪ জন।

রবিবার মায়াপুর-কৃষ্ণনগর রুটের একটি যাত্রীবোঝাই বাস কৃষ্ণনগরের উদ্দেশ্যে রওনা দিয়েছিল। কৃষ্ণনগর ঢোকার আগে ধুবুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় বাসটি যাত্রী তোলার জন্য রাস্তার পাশে দাঁড়িয়েছিল। তখনই পিছন থেকে একটি লরি এসে সজোরে ধাক্কা মারে বাসে। দ্রুতগতিতে ছুটে চলা লরির ধাক্কায় বাসটি জাতীয় সড়কের পাশে একটি কালভার্টের ওপর উল্টে যায়। বিকট আওয়াজ এবং যাত্রীদের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন। বাসে আটকে পড়া আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সূত্রের খবর, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৪ জন। আহতদের মধ্যে শিশুরাও রয়েছে বলে জানা গিয়েছে।

আহতদের প্রথমে ধুবুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় বেশ কয়েক জনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করানো হয়। দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। ওই বাসে শিশু-সহ প্রায় ৩০ জন যাত্রী ছিল বলে সূত্রের খবর। তারা বর্তমানে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। কী করে দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখছে ধুবুলিয়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE