Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Death

Suicide: নাবালিকাকে বিয়ে করে পিসির বাড়িতে আত্নহত্যা, বোলপুরের যুগলের দেহ মিলল খড়গ্রামে

পিসির বাড়িতে গিয়ে আত্মহত্যা করল সদ্য বিবাহিত দম্পতি। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রাম থানার বরার গ্রামে।

মুর্শিদাবাদে আত্মহত্যা যুগলের।

মুর্শিদাবাদে আত্মহত্যা যুগলের। — প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়গ্রাম শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৮:৫৬
Share: Save:

পিসির বাড়িতে গিয়ে আত্মহত্যা করল সদ্য বিবাহিত দম্পতি। সোমবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রাম থানার অন্তর্গত মহিষার পঞ্চায়েতের বরার গ্রামে। পুলিশ যুগলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। জানা গিয়েছে, আত্মঘাতী ওই যুগল বীরভূমের বাসিন্দা।
মৃতেরা রাজেশ ঘোষ (২০) এবং রাখি মণ্ডল (১৫)। রাজেশ বীরভূমের গনাইপুরের বাসিন্দা। রাখির বাড়ি বোলপুরে। মুর্শিদাবাদের খড়গ্রামে রাজেশের পিসির বাড়ি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার গভীর রাতে ওই যুগল পিসির বাড়ি এসে উপস্থিত হন। সোমবার সকালে দেখা যায়, সিলিং ফ্যানে গলায় ওড়না দিয়ে তাঁরা আত্মহত্যা করেছেন। রাজেশের পিসেমশাই সিদ্ধিনাথ ঘোষের কথায়, ‘‘ওরা ভালবেসে বিয়ে করেছিল। ওরা আসার আগে ওদের বাবা-মা আমাকে ফোন করেছিল। এখানে ওরা এসেছে কি না জা জানতে চাইছিল। কিন্তু তখনও ওরা আমার বাড়িতে আসেনি। এর পর গত কাল রাত একটা-দেড়টা নাগাদ হঠাৎ ওরা আমার বাড়িতে এসে উপস্থিত হয়। আমি একটু অবাক হয়েছিলাম। রাজেশ আমাকে বলে, ‘আমরা সকালে জলখাবার খেয়ে চলে যাব।’ আজ সকালে ডাকতে গিয়ে দেখি ওরা ফ্যানে গলায় দড়ি দিয়েছে।’’

পুলিশ দু’টি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। রাজেশ এবং রাখি কেন বীরভূম ছেড়ে মুর্শিদাবাদের পিসির বাড়িতে আত্মহত্যা করল তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE