Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Crime News

ছেনি, হাতুড়ি নিয়ে বড়ঞার ব্যাঙ্কে ডাকাতদল! পুলিশের হাতে গ্রেফতার তিন, খোঁজ চলছে আরও এক জনের

গ্রামীণ ব্যাঙ্ক বলে সেখানে নিরাপত্তার অত কড়াকড়ি থাকবে না বলে ভেবেছিল ওই ডাকাতদল। তাই কোনও আগ্নেয়াস্ত্র রাখেনি। ছেনি, হাতুড়ি, ড্রিলিং মেশিন ইত্যাদি নিয়ে তারা ঢুকে পড়ে ব্যাঙ্কে।

ARREST

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২২
Share: Save:

ব্যাঙ্কে ডাকাতির চেষ্টার রুখে দিল মুর্শিদাবাদের পুলিশ। পাকড়াও হল তিন ডাকাত। পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের বড়ঞায় আন্দি বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাঙ্কের ডাকাতির চেষ্টার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এই গ্রেফতারি।

গত ১১ অগস্ট দুপুরে আচমকাই বঙ্গীয় গ্রামীণ বিকাশ ব্যাঙ্কের আন্দি শাখায় সাইরেন বেজে ওঠে। শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। তখন ব্যাঙ্ক থেকে পালানোর চেষ্টা করে তিন জন। তবে উত্তর ২৪ পরগনার খড়দহের বাসিন্দা অলক রায় এবং মুর্শিদাবাদের কান্দি থানা এলাকার বাসিন্দা কেতু শেখ ওরফে মফিজুদ্দিন নামে দুই অভিযুক্তকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে আরও এক জনকে গ্রেফতার করা হয়েছে।

তদন্তকারীদের সূত্রে খবর, গ্রামীণ ব্যাঙ্ক বলে সেখানে নিরাপত্তার অত কড়াকড়ি থাকবে না বলে ভেবেছিল ওই ডাকাতদল। তাই কোনও আগ্নেয়াস্ত্র রাখেনি। ছেনি, হাতুড়ি, ড্রিলিং মেশিন ইত্যাদি নিয়ে তারা ঢুকে পড়ে ব্যাঙ্কে। ভল্ট ভাঙাতে ওই যন্ত্রপাতি নিয়ে ঢুকে পড়ে তারা। কিন্তু পরিকল্পনার বাস্তবায়িত হয়নি পুলিশের সক্রিয়তায়। ধৃত অলক এবং কেতুকে জিজ্ঞাসাবাদ করে জনা যায়, ব্যাঙ্কে ডাকাতির ছক কষে মোট চার জন। জিজ্ঞাসাবাদের সূত্র ধরে বৃহস্পতিবার রাতে বড়ঞা থানার কান্দির শাসপাড়া গ্রামের বাসিন্দা নুহু শেখকে কুলির মোড় এলাকা থেকে পাকড়াও করে পুলিশ। শুক্রবার ধৃতের পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন করে তাকে আদালতে হাজির করে পুলিশ। এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাজিদ ইকবাল সুপার বলেন, ‘‘ডাকাতির চেষ্টার অভিযোগে যুক্ত আরও এক ব্যক্তি এখনও অধরা। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তার সন্ধান পাওয়ার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News arrest Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE