Advertisement
০৫ জুলাই ২০২৪
Rabindra Sarobor

রবীন্দ্র সরোবর বাঁচাতে গণসই

খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধী এবং প্রশাসনের বিভিন্ন দফতরে গণসই সম্বলিত দাবিপত্র পাঠানো হবে বলে জানিয়েছে সংগঠন।

রবীন্দ্র সরোবর ‘বাঁচাতে’ গণ-স্বাক্ষর সংগ্রহ।

রবীন্দ্র সরোবর ‘বাঁচাতে’ গণ-স্বাক্ষর সংগ্রহ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ০৯:১২
Share: Save:

‘রবীন্দ্র সরোবর, লেক বাঁচাও’, এই স্লোগানকে সামনে রেখে গণসই সংগ্রহের কর্মসূচি নিল ‘লেক লাভার্স ফোরাম’ শীর্ষক একটি সংগঠন। সংগঠন সূত্রের বক্তব্য, মঙ্গলবার সকাল ৬টা থেকে তাদের এই কর্মসূচিতে ১,৪০০ জনেরও বেশি সই করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধী এবং প্রশাসনের বিভিন্ন দফতরে গণসই সম্বলিত দাবিপত্র পাঠানো হবে বলে জানিয়েছে ওই সংগঠন। আন্দোলনকারীরা রবীন্দ্র সরোবর স্টেডিয়াম খুলে দেওয়ার দাবি জানানোর পাশাপাশি, জমি-‘দখলের’ প্রতিবাদ জানিয়েছেন। সেই সঙ্গে সরোবরে ক্রীড়া পরিকাঠামো ঢেলে সাজানো, ক্রীড়াবিদ ও প্রাতর্ভ্রমণকারীদের জন্য চিকিৎসার ব্যবস্থা রাখা, রবীন্দ্র সরোবরে সিসিটিভি বসানো, উপযুক্ত টহল-সহ নানা দাবিও জানানো হয়েছে। এই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন এসএম ঘোষ, আশুতোষ চট্টোপাধ্যায়, সুমিতা বন্দ্যোপাধ্যায়, উৎপল দাস প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rabindra Sarobor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE