Advertisement
০৩ মে ২০২৪
Sealdah station

রেমডেসিভির পাচারের চেষ্টা, শিয়ালদহে দুই সন্দেহভাজনকে আটক করল রেল পুলিশ

জেরায় ধৃতেরা জানিয়েছে, করোনায় ওষুধ না পেয়ে বিপদে পড়া মানুষকে চড়া দামে ওই ওষুধ বিক্রি করার পরিকল্পনা ছিল তাদের।

শিয়ালদহ স্টেশন থেকে দুই সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করে আরপিএফ ।

শিয়ালদহ স্টেশন থেকে দুই সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করে আরপিএফ ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ২০:৪৫
Share: Save:

রেমডেসিভিরের চোরাচালানের চেষ্টা চলছিল। সেই চেষ্টাই রুখে দিল রেল সুরক্ষা বাহিনী (আরপিএফ)। মঙ্গলবার শিয়ালদহ স্টেশন থেকে দুই সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করে তারা। ধৃতদের কাছ থেকে রেমডেসিভিরের ১০টি শিশি পাওয়া গিয়েছে।

রাজ্যে সংক্রমণ বৃদ্ধির আবহে করোনার জরুরি ওষুধের আকাল দেখা দিয়েছে সর্বত্র। জেরায় ধৃতেরা জানিয়েছে, করোনায় ওষুধ না পেয়ে বিপদে পড়া মানুষকে চড়া দামে ওই ওষুধ বিক্রি করার পরিকল্পনা ছিল তাদের। ধৃতদের কাছে রেমডেসিভিরের বাংলাদেশে তৈরি ওষুধ রেমকর-এর ১০টি শিশি উদ্ধার হয়েছে। এক একটি শিশি থেকে রেমডেসিভিরের একাধিক ইঞ্জেকশন দেওয়া যেতে পারে করোনা আক্রান্ত রোগীকে।

পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে, মঙ্গলবার দুপুর ১টা নাগাদ শিয়ালদহ স্টেশনের ৯ নম্বর প্ল্যাটফর্মে ওই দুই ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। তাদের আটক করে তল্লাশি করেই মেলে ওষুধের সন্ধান। ওষুধের নথিপত্র দেখতে চাইলে তা দেখাতে পারেনি ধৃতেরা। পরে জেরার মুখে দু’জনেই স্বীকার করে, বেআইনি ভাবে ওষুধ পাচারের কথা। দু’জনকেই রেল পুলিশের (জিআরপি) হাতে তুলে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sealdah station COVID 19 Remdesivir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE