Advertisement
১১ অক্টোবর ২০২৪
Road Accident

পুজোর শহরে তিনটি পথ দুর্ঘটনা কেড়ে নিল তিন জনের প্রাণ

এর পরে গভীর রাতে সার্ভে পার্ক থানা এলাকার ইএম বাইপাসের ছিট কালিকাপুরের কাছেবেপরোয়া গতির একটি মোটরবাইক ধাক্কা মারে রাস্তার পাশে থাকা গার্ডরেলে।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ০৭:১৯
Share: Save:

ষষ্ঠীর রাত থেকে সপ্তমীর সকাল পর্যন্ত শহরের তিন জায়গায় তিনটি পৃথক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন এক জন। পুলিশ জানিয়েছে, ষষ্ঠী, অর্থাৎ বুধবার রাতে প্রথম দুর্ঘটনাটি ঘটে প্রগতি ময়দান থানা এলাকার বাসন্তী হাইওয়েতে, চৌবাগার কাছে। একটি বেপরোয়া লরি ধাক্কা মারে ঘটকপুরমুখী একটি মোটরবাইকে। তাতে গুরুতর জখম হন বাইকের আরোহী বিক্রম দাস (৩৫)। জখম অবস্থায় উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এর পরে গভীর রাতে সার্ভে পার্ক থানা এলাকার ইএম বাইপাসের ছিট কালিকাপুরের কাছেবেপরোয়া গতির একটি মোটরবাইক ধাক্কা মারে রাস্তার পাশে থাকা গার্ডরেলে। ধাক্কা মারার পরেইরাস্তায় ছিটকে পড়েন ওই মোটরবাইকের দুই সওয়ারি। পুলিশ জানায়, দু’জনকে উদ্ধার করে ইএম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা এক জনকে মৃত বলে ঘোষণা করেন। অন্য জনগুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। মৃত তরুণের নাম বিশ্বজিৎদাস (১৯)। জখম হয়ে হাসপাতালে ভর্তি আছেন রাজা সাহা। দু’জনেই নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়ার পাঁচপোতার বাসিন্দা। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বাইকে চেপে ওই দু’জন রুবি মোড়ের দিকে যাচ্ছিলেন। বাইকের গতি ছিল অত্যন্ত বেশি। তার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডরেলে ধাক্কা মারেন চালক। পুলিশ জানায়, ওই বাইকটি অন্য কোনও বাইকের সঙ্গে গতির প্রতিযোগিতা করছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত হতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

বৃহস্পতিবার, সপ্তমীর ভোরে আরও একটি দুর্ঘটনা ঘটেগার্ডেনরিচ থানা এলাকার তারাতলা রোডের লালগেটের কাছে।প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, একটি গাড়ি বছর পঞ্চাশের এক ব্যক্তিকে ধাক্কা মেরে পালিয়ে যায়। তাঁকে উদ্ধার করেএসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, এ দিন বিকেল পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। এমনকি, দুর্ঘটনা ঘটানো গাড়িটিও শনাক্ত করতে পারেনি পুলিশ। এক পুলিশকর্তা জানান, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই ব্যক্তি ছিলেন ভবঘুরে।ওই এলাকাতেই থাকতেন। দুর্ঘটনা ঘটানো গাড়িটি চিহ্নিত করার জন্য এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

অন্য বিষয়গুলি:

Durga Puja 2024 Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE