Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Murder in Anandapur

আনন্দপুরে প্রোমোটার খুনে প্রথম গ্রেফতারি, ধৃত জাকিরকে সোমে হাজির করানো হবে আদালতে

শুক্রবার রাতে কলকাতার আনন্দপুর এলাকায় এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁর শরীরে ধারালো কোনও অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন স্পষ্ট ছিল।

মৃত আরিফ খান।

মৃত আরিফ খান। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৭:২৫
Share: Save:

আনন্দপুরে প্রোমোটার খুনে এক জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম মহম্মদ জাকির। সোমবার আদালতে হাজির করানো হবে তাঁকে। এই ঘটনায় আরও দুই অভিযুক্ত এখনও অধরা। তাঁদের খোঁজ করছে পুলিশ।

শুক্রবার রাতে কলকাতার আনন্দপুর এলাকায় এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁর শরীরে ধারালো কোনও অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন স্পষ্ট ছিল। স্থানীয় থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি করে। সেখানে চিকিৎসার সময় তাঁর মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ব্যক্তির নাম আরিফ খান। তিনি পেশায় প্রোমোটার।

পুলিশের একটি সূত্র দাবি করেছে, প্রতিদ্বন্দ্বিতার কারণে খুন করা হয়েছে আরিফকে। অভিযুক্ত হিসাবে উঠে আসছে আব্বাস নামে এক জনের কথা। তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন। পুলিশের একটি সূত্র জানিয়েছে, ঘটনার আগে অভিযুক্ত আব্বাস নিজের ফোন থেকে ফোন করে আরিফকে ডেকে এনেছিলেন। আরিফের ফোনের কল ডিটেল রেকর্ড বলছে, সমঝোতার আলোচনা করতেই ডাকা হয়েছিল তাঁকে। তপসিয়া রোডের যে বাড়ির সামনে আরিফকে কোপানো হয়, সেখানেই অপেক্ষা করছিল আব্বাসের দল। ওই বাড়ির গায়ে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তাতে দেখা গিয়েছে, আরিফকে কোপানো হচ্ছে। এ বার এই ঘটনায় গ্রেফতার জাকির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE