Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime News

আনন্দপুরে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় উদ্ধার এক ব্যবসায়ী, মৃত্যু হাসপাতালে, টাকা নিয়েই কি বচসা?

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গুরুতর জখম অবস্থায় আরিফকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

A businessman body recover from Kolkata’s Anandapur area

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ২১:৫৩
Share: Save:

খাস কলকাতায় এক ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। শুক্রবার রাতের দিকে আনন্দপুর এলাকায় এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁর শরীরে ধারালো কোনও অস্ত্র দিয়ে কোপানোর দাগ ছিল। ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে বলে খবর।

স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম আরিফ খান। ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। শুক্রবার রাতে আনন্দপুর এলাকায় রাস্তার উপর পড়ে ছিল আরিফের ক্ষতবিক্ষত দেহ। সারা শরীর থেকে রক্ত ভেসে যাচ্ছে রাস্তায়। যা দেখে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়েরা। খবর দেওয়া হয় আনন্দপুর থানায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। গুরুতর জখম অবস্থায় আরিফকে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরিফের। হাসপাতাল সূত্রে খবর, ওই যুবকের শরীরের বিভিন্ন জায়গায় কোনও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনার নেপথ্যে কে বা কারা জড়িত, তা এখনও জানা যায়নি। এমনকি, কী কারণে আরিফের উপর হামলা করা হয়েছে, তা নিয়েও ধন্দ তৈরি হয়েছে। তবে এক সূত্রের দাবি, টাকা নিয়ে বিবাদ থেকেই হামলা হতে পারে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Death Anandapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE