Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Mysterious Death

পুকুরে ভেসে উঠল গলাকাটা দেহ, অজ্ঞাতপরিচয়ের মৃত্যু ঘিরে রহস্য দমদমে

দমদমের সুভাষনগর এলাকার একটি পুকুর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। মৃতের নাম-পরিচয় জানা যায়নি। তদন্ত শুরু করেছে পুলিশ।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৪:১০
Share: Save:

পুকুর থেকে গলাকাটা দেহ উদ্ধার ঘিরে রহস্য দমদমে। শনিবার দমদমের সুভাষনগর এলাকার একটি পুকুর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। মৃতের নাম-পরিচয় জানা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমদম থানার পুলিশ। দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা জানান, এক মহিলা প্রথমে পুকুরে দেহ ভাসতে দেখেন। তিনি তাঁর স্বামীকে বিষয়টি জানান। তার পরই ঘটনাস্থলে গিয়ে দেহটি দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। কী কারণে মৃত্যু, খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। খুন বলে সন্দেহ তদন্তকারীদের। ওই ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

গত মাসে দমদমের নাগেরবাজার এলাকায় একটি বাগানবাড়ি থেকে এক বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করা হয়েছিল। বৃদ্ধকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁর গাড়িচালককে। পুলিশ সূত্রে জানা যায়, বৃদ্ধের গাড়ি নিয়ে দিঘা যাওয়ার পরিকল্পনা করেছিলেন চালক। কিন্তু চালককে গাড়ি দিতে রাজি হননি ওই বৃদ্ধ। তার জেরেই রেগে গিয়ে বৃদ্ধকে তাঁর চালক খুন করেন। শুক্রবার কলকাতা সংলগ্ন এলাকায় আরও একটি খুনের ঘটনা প্রকাশ্যে আসে। নিউটাউনে একটি ভাড়াবাড়িতে খাটের তলায় সুটকেসের মধ্যে থেকে এক ছাত্রের দেহ উদ্ধার করা হয়েছে। ওই ছাত্র মালদহের বাসিন্দা। নিটের (ডাক্তারির প্রবেশিকা পরীক্ষা) প্রস্তুতি নিচ্ছিলেন। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE