Advertisement
৩০ জুন ২০২৪
Kolkata Incident

গল্ফগ্রিনে বৃষ্টির সময় গাছ ভেঙে পড়ল রিকশার উপর, ঘটনাস্থলেই মৃত্যু চালকের

কলকাতার গল্ফগ্রিনে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি রিকশার উপর আচমকা গাছ ভেঙে পড়ে। রিকশার ভিতরে চালক ছিলেন। তাঁর মৃত্যু হয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১২:৩৩
Share: Save:

কলকাতার রাস্তায় বৃষ্টিতে গাছ পড়ে মৃত্যু হল এক জনের। মৃত পেশায় রিকশাচালক। শুক্রবার সকালে বৃষ্টির সময় রাস্তার ধারে রিকশায় বসেছিলেন তিনি। সেই সময়েই তাঁর রিকশার উপর ভেঙে পড়ে একটি গাছ।

দক্ষিণ কলকাতার বিভিন্ন অংশে শুক্রবার সকাল থেকেই বৃষ্টি চলেছে। গল্ফগ্রিনের দিকে কখনও হালকা, কখনও মাঝারি বৃষ্টি হচ্ছিল। পুলিশ সূত্রে খবর, বৃষ্টির সময় গল্ফগ্রিন সেন্ট্রাল পার্কের সামনে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা রিকশায় ছিলেন ওই ব্যক্তি। আচমকা জোরে হাওয়া দেয় এবং পাশের একটি গাছ ভেঙে রিকশার উপরে পড়ে। এতে গুরুতর চোট পান রিকশাচালক।

রিকশায় গাছ ভেঙে পড়েছে দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ওই ব্যক্তিকে উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম অলোক কয়াল। বয়স ৪২ বছরের কাছাকাছি। তিনি ক্যানিংয়ের বাসিন্দা। কলকাতার গল্ফগ্রিন এলাকায় রিকশা চালিয়েই রোজগার করতেন। তাঁর মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

কলকাতায় তীব্র গরমের মাঝে বৃহস্পতিবার থেকে কিছুটা স্বস্তি এনেছে বৃষ্টি। শুক্রবারও সকাল থেকে বৃষ্টি হয়েছে কলকাতা এবং শহরতলির বহু এলাকায়। সকাল থেকে আকাশও মেঘলা হয়ে আছে। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বঙ্গোপসাগরে একটি ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে, যা নিম্নচাপে পরিণত হতে পারে। তার জেরে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় শুক্রবার বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। বৃষ্টি চলতে পারে শনিবারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kolkata news Death News Tree Branch bad weather
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE