Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Life Imprisonment

তিন জনের যাবজ্জীবন

আদালত সূত্রের খবর, বর্ধমান জেলা আদালতের এই মামলায় সেখানকার কোনও আইনজীবী শুনানিতে অংশ নিতে চাননি।

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০৭:৫৫
Share: Save:

পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক যুবককে পিটিয়ে খুনের ঘটনায় দোষী তিন জনকে বৃহস্পতিবার যাবজ্জীবন কারাদণ্ড দিলেন আলিপুর আদালতের অতিরিক্ত দায়রা বিচারক। সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানাও হয়েছে। সরকারি আইনজীবী স্বপন চক্রবর্তী ও সুশীল চক্রবর্তী বলেন, ‘‘২০০১ সালের ২ সেপ্টেম্বর বর্ধমান থানা এলাকায় পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরে কল্যাণ বন্দ্যোপাধ্যায় নামে এক যুবককে পিটিয়ে মারা হয়েছিল। এই মামলায় শৈবাল বন্দ্যোপাধ্যায়, সংযোগ বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায় নামে তিন জনকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার বিচারক তাদের দোষী সাব্যস্ত করেছিলেন।’’ আদালত সূত্রের খবর, বর্ধমান জেলা আদালতের এই মামলায়
সেখানকার কোনও আইনজীবী শুনানিতে অংশ নিতে চাননি। তখন অভিযুক্তদের পরিবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়। হাই কোর্ট মামলাটি আলিপুরের মুখ্য বিচারকের এজলাসে স্থানান্তরিত করার নির্দেশ দেয়। আলিপুরের মুখ্য বিচারক ওই মামলা পাঠান অতিরিক্ত‌ দায়রা বিচারকের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Life Imprisonment Court Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE