Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
R G Kar Medical College And Hospital Incident

সে দিন রাতে কী হয়েছিল আরজি করে? শুক্রবারেও সিবিআইয়ের তলব কয়েক জন পড়ুয়া চিকিৎসককে

আরজি কর হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার তদন্তে সেখানকার বেশ কয়েক জন পড়ুয়া চিকিৎসককে ফের তলব করল সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটির সূত্রে তেমনই জানা গিয়েছে।

CBI summoned some trainee doctors to interrogate in RG Kar Hospital incident

আরজি করের বেশ কয়েক জন পড়ুয়া চিকিৎসককে ফের তলব করল সিবিআই। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৩:২৩
Share: Save:

আরজি কর হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনার তদন্তে সেখানকার বেশ কয়েক জন পড়ুয়া চিকিৎসককে ফের তলব করল সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটির সূত্রে তেমনই জানা গিয়েছে। ওই সূত্র মারফত খবর, সিবিআই তলব পেয়ে সিজিও কমপ্লেক্সে পৌঁছন ওই পড়ুয়া চিকিৎসকেরা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার তদন্তের খাতিরে কয়েক জনকে পড়ুয়াকে তলব করেছিল সিবিআই। সেই দিন রাতে নির্যাতিতার সঙ্গে যে পড়ুয়া চিকিৎসকেরা হাসপাতালের ডিউটিতে ছিলেন, তাঁদের সঙ্গেও ইতিমধ্যেই কথা বলেছেন তদন্তকারীরা। মনে করা হচ্ছে, ধর্ষণ এবং হত্যাকাণ্ডের দিন কী হয়েছিল, তা জানতেই ফের কয়েক জনকে তলব করা হয়েছে।

আরজি কর-কাণ্ডে মঙ্গলবারই সিবিআইকে তদন্তভার দিয়েছিল কলকাতা হাই কোর্ট। রাতেই মামলা সংক্রান্ত নথিপত্র সিবিআইকে হস্তান্তরিত করে কলকাতা পুলিশ। এর পর বুধবার সকালে ধৃত অভিযুক্তকেও নিজেদের হেফাজতে নেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। সেই সঙ্গে ঘটনাস্থল ঘুরে দেখেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE