Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Victoria Memorial Hall

ভিক্টোরিয়া মেমোরিয়াল পরিদর্শনে কেন্দ্রীয় সংস্কৃতিমন্ত্রী শেখাওয়াত, ঘুরে দেখলেন সংগ্রহশালা

ভিক্টোরিয়া মেমোরিয়াল হল পরিদর্শনে কেন্দ্রীয় সংস্কৃতি এবং পর্যটন মন্ত্রকের ভারপ্রাপ্ত মন্ত্রী গজেন্দ্র সিংহ শেখাওয়াত। শনিবার সকালে তিনি ভিক্টোরিয়ায় যান। ঘুরে দেখেন সংগ্রহশালা।

গজেন্দ্র সিংহ শেখাওয়াত।

গজেন্দ্র সিংহ শেখাওয়াত। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৪:৪৬
Share: Save:

ভিক্টোরিয়া মেমোরিয়াল হল পরিদর্শনে কেন্দ্রীয় সংস্কৃতি এবং পর্যটন মন্ত্রকের ভারপ্রাপ্ত মন্ত্রী গজেন্দ্র সিংহ শেখাওয়াত। শনিবার সকালে তিনি ভিক্টোরিয়ায় যান। ঘুরে দেখেন সংগ্রহশালা। মন্ত্রীর সঙ্গে ছিলেন ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের আধিকারিকেরাও।

ভিক্টোরিয়া মেমোরিয়াল হল কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রকের অধীন। সংশ্লিষ্ট মন্ত্রকই ব্রিটিশ আমলের এই বিখ্যাত স্থাপত্য এবং সংগ্রহশালা ব্যয় বহন করে। গত মাসে সংস্কৃতি মন্ত্রকের দায়িত্ব নেওয়ার পর এই প্রথম ভিক্টোরিয়া পরিদর্শনে এলেন শেখাওয়াত।

শেখাওয়াত রাজস্থানের জোধপুর কেন্দ্রের বিজেপি সাংসদ। ২০১৭ সালে প্রথম এনডিএ মন্ত্রিসভায় কৃষি এবং গ্রামোন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী হয়েছিলেন তিনি। ২০১৯ সালে দ্বিতীয় এনডিএ মন্ত্রিসভায় শেখাওয়াতকে জলশক্তি মন্ত্রকের দায়িত্ব দেওয়া হয়। তৃতীয় এনডিএ মন্ত্রিসভায় অবশ্য দায়িত্ব বদলে তাঁকে সংস্কৃতি এবং পর্যটন মন্ত্রকের দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব নেওয়ার এক মাসের মধ্যে নিজের মন্ত্রকের অধীন ভিক্টোরিয়া মেমোরিয়াল হল পরিদর্শনে এলেন শেখাওয়াত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE