Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Crime

রাজারহাটে বোমাবাজি, ধৃত ১৬

ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ০৬:৫৮
Share: Save:

কে আগে সমস্যার কথা জানাবেন বিধায়ককে? অভিযোগ, এই ছিল গোলমালের উৎস। যে ঘটনা তার পরে গড়াল দু’পক্ষের সংঘর্ষ ও বোমাবাজিতে। আহত হয়েছেন কয়েক জন। ১৬ জনকে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিশ। বুধবার রাতে, রাজারহাটের চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের মাছিভাঙা গ্রামের ঘটনা।

স্থানীয় সূত্রের খবর, চাঁদপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় জল ঢোকার খবর পেয়ে তা দেখতে যান রাজারহাটের বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। তিনি প্রথমে মাছিভাঙায় গেলে দু’পক্ষের সাময়িক গোলমাল হয়। স্থানীয়দের একাংশের দাবি, বিধায়ককে দেখে সকলেই তাঁকে বিভিন্ন সমস্যা জানাতে কাছে যাওয়ার চেষ্টা করছিলেন। তাই নিয়েই বিশৃঙ্খলা হয়। তখনকার মতো সমস্যা মিটে যায়। ফের গোলমাল হয় রাতে। তখন বোমাবাজিও হয়। এই ঘটনায় কয়েক জনের মাথা ফাটে বলেও বাসিন্দাদের দাবি।

ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় সূত্রের দাবি, উভয় পক্ষের লোকজন তৃণমূলের কর্মী সমর্থক বলে পরিচিত। দু’টি স্থানীয় গোষ্ঠীর মধ্যে এই গোলমাল। বিধায়কের দাবি, “এটি কোনও রাজনৈতিক বা দলীয় গোলমাল নয়। স্থানীয় গোলমাল। এমন বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। পুলিশকে বলা হয়েছে কড়া পদক্ষেপ করতে।”

রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর জানান, চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের জোলপাড়া সংলগ্ন এলাকায় বিদ্যাধরী নদীর বাঁধে ফাটল দিয়ে জল ঢুকছিল। সেখানে প্রশাসনের তরফে ফাটল মেরামত চলছিল। বিধায়ক পরিস্থিতি দেখতে যাচ্ছিলেন। যাওয়ার পথে তিনি মাছিভাঙায় যান। পরে সেখানে স্থানীয় স্তরে কিছু গোলমাল হয়েছে। এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই বলে দাবি প্রবীরবাবুর।

অন্য বিষয়গুলি:

Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE