Advertisement
০১ জুলাই ২০২৪
Barrackpore City Police

ব্যবসায়ীকে গুলি-কাণ্ডে বিহার থেকে গ্রেফতার দুই

ধৃত সলিল পাসোয়ান ও অঙ্কিত নামে ওই দুই দুষ্কৃতীর বাড়ি বিহারের সমস্তিপুরে। ১৫ জুন বিটি রোডের উপরে অজয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনার তদন্তে নেমে বিহারের বেউর জেলে বন্দি দুষ্কৃতী সুবোধ সিংহের নাম উঠে আসে।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ০৭:৫৬
Share: Save:

বেলঘরিয়ায় ব্যবসায়ী অজয় মণ্ডলের গাড়ি লক্ষ্য করে যে দুষ্কৃতীরা গুলি চালিয়েছিল, তারা এখনও অধরা। তবে ঘটনার কয়েক মুহূর্ত পরেই পুলিশের সঙ্গে কথা বলার সময়ে এবং পরের দিন অজয়কে ফোন করে হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। সেই অভিযোগে বিহার থেকে দু’জনকে ধরল ব্যারাকপুর সিটি পুলিশ।

পুলিশ সূত্রের খবর, ধৃত সলিল পাসোয়ান ও অঙ্কিত নামে ওই দুই দুষ্কৃতীর বাড়ি বিহারের সমস্তিপুরে। ১৫ জুন বিটি রোডের উপরে অজয়ের গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনার তদন্তে নেমে বিহারের বেউর জেলে বন্দি দুষ্কৃতী সুবোধ সিংহের নাম উঠে আসে। ঘটনার দিন বেলঘরিয়া থানায় পুলিশকর্তাদের যখন ঘটনার বিবরণ দিচ্ছিলেন অজয়, সেই সময়ে তাঁর কাছে ফোন আসে। সেখানে সুবোধের নাম করেই হুঁশিয়ারি দেওয়া হয়। ১৬ জুন ফের অজয়কে ফোন করে সুবোধ হুমকি দেয় বলেও অভিযোগ। ওই দুই ফোন কারা, কোথা থেকে করেছিল, তার তদন্তে নেমেও বিহারের যোগসূত্র মেলে। সুবোধকে হেফাজতে পেতে এবং ফোনের রহস্যের উন্মোচনে বিহারে যায় ব্যারাকপুর সিটি পুলিশের বিশেষ দল।

বৃহস্পতিবার পুলিশ সলিল ও অঙ্কিতকে গ্রেফতার করে। দু’জনকে ব্যারাকপুরে আনা হচ্ছে বলেও খবর। ব্যারাকপুরের নগরপাল অলোক রাজোরিয়া বলেন, ‘‘প্রাথমিক তদন্তে জেনেছি, ওরা ফোনে হুমকি দিয়েছিল। আরও তথ্য জানার চেষ্টা হচ্ছে।’’ সুবোধ বা অন্য কার নির্দেশে দুই দুষ্কৃতী ফোন করেছিল, জানতে চান তদন্তকারীরা। সুবোধকে রাজ্যে আনার প্রস্তুতি চলছে। জুলাইয়ের প্রথমে তাকে হেফাজতে নিয়ে ব্যারাকপুরে ফিরতে পারেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE