Advertisement
০১ জুলাই ২০২৪
Salt Lake Lynching

বৌবাজারের পর সল্টলেক, সেই মোবাইল চুরি, সেই সন্দেহে গণপ্রহারে যুবক খুন, পুলিশের জালে তিন

বৌবাজারের পর এ বার সল্টলেক। ফের পিটিয়ে খুন করার অভিযোগ উঠল এক যুবককে। পুলিশ সূত্রে খবর, মোবাইল চোর সন্দেহে ওই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত আটক তিন জন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৪:২১
Share: Save:

বৌবাজারের পর এ বার সল্টলেক। ফের মোবাইল চোর সন্দেহে পিটিয়ে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোবাইল চোর সন্দেহে ওই যুবককে পিটিয়ে খুন করা হয়। ঘটনাটি ঘটেছে সল্টলেকের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকার পোলেনাইটে। এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে সল্টলেকের করুণাময়ী এলাকার একটি বেসরকারি হাসপাতালে প্রসেন মণ্ডল নামের এক বছর বাইশের যুবককে জখম অবস্থায় ভর্তি করানো হয়। যে ব্যক্তি ওই যুবককে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে এসেছিলেন, তাঁকে আটক করে পুলিশ। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে পরে আরও দু’জনকে আটক করা হয়। জানা যায়, মোবাইল চুরির সন্দেহে ওই যুবককে মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবারই কলকাতার বৌবাজারে উদয়ন হস্টেলে মোবাইল ফোন চুরির অভিযোগে বছর সাঁইত্রিশের ইরশাদ আলমকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ওই হস্টেলের এক আবাসিকের মোবাইল ফোন চুরি গিয়েছিল। ঘটনার সূত্রপাত সেখান থেকেই। থানায় ফোন চুরির অভিযোগও দায়ের করা হয়েছিল।

শুক্রবার সকালে হস্টেলের পাশে এক দোকানের মালিক ছাত্রদের জানান, এক যুবক এলাকায় ঘুরঘুর করছেন। অভিযোগ, দোকানি বলার পরেই সকাল সাড়ে ৮টা নাগাদ হস্টেলের সামনে ফুটপাথ থেকে ইরশাদকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয়। যে দোকানে তিনি কর্মরত ছিলেন, সেখানকার মালিককে সাহায্যের জন্য ফোন করেছিলেন ইরশাদ। বৌবাজারের এক বিখ্যাত মিষ্টির দোকানের নাম করে বলেছিলেন, তার উল্টো দিকের হস্টেলে তাঁকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়েছে এবং আটকে রাখা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ব্যক্তিরা প্রত্যেকেই কোনও না কোনও কলেজ বা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন কিংবা বর্তমান ছাত্র। উদয়ন হস্টেলের আবাসিক তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Lynching Salt Lake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE