Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Road Accident

নিয়ন্ত্রণ হারিয়ে খালে গাড়ি, মৃত্যু যুবকের

পুলিশ জানিয়েছে, মৃতের নাম রায়ান আলম (২৩)। ঘটনার সময়ে গাড়িতে ছিলেন তিন তরুণ। দুর্ঘটনার খবর পেয়ে আনন্দপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন যুবককে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ০৬:৩৩
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের খালে গাড়ি পড়ে যাওয়ায় মৃত্যু হল এক যুবকের। শুক্রবার গভীর রাতে, বাসন্তী হাইওয়ের ধারে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রায়ান আলম (২৩)। ঘটনার সময়ে গাড়িতে ছিলেন তিন তরুণ। দুর্ঘটনার খবর পেয়ে আনন্দপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন যুবককে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই রায়ানকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার রাতে তিন বন্ধু একটি গাড়িতে করে বেনিয়াপুকুরের নর্থ রেঞ্জ রোড থেকে বেরিয়ে বাসন্তী হাইওয়ে ধরে যাচ্ছিলেন। বাসন্তী হাইওয়েতে কয়লা ডিপোর কাছে একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে খালে পড়ে যায় গাড়িটি। স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যান আনন্দপুর থানার পুলিশকর্মীরা। বেশ কিছু ক্ষণ চেষ্টার পরে খাল থেকে তিন জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসক রায়ানকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। এ দিকে, রায়ানের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। পুলিশ সূত্রের খবর, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে যে, রায়ানই গাড়ি চালাচ্ছিলেন। সম্ভবত বন্ধুদের নিয়ে খাওয়াদাওয়া করতে বা কোনও উদ্‌যাপন করতে বেরিয়েছিলেন তিনি। তবে তিনি গাড়ির গতির উপরে নিয়ন্ত্রণ রাখতে পারেননি, না কি গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি হয়েছিল— সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Death Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE