Advertisement
২১ অক্টোবর ২০২৪
Sealdah Station

চলন্ত ট্রেনে যুবতীর ‘ছবি তোলার চেষ্টা’, বাধা দিলে ‘মারধর’ সঙ্গীকে! শিয়ালদহ স্টেশনে ধৃত তিন যুবক

অভিযোগকারিণীর দাবি, থানায় অভিযোগ দায়ের করার সময়ে অভিযুক্তেরা তাঁকে ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়েছেন। থানায় জিআরপি আধিকারিকেরাও তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ করেছেন ওই যুবতী।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১১:৪৯
Share: Save:

চলন্ত ট্রেনে যুবতীর ছবি তোলার চেষ্টা! বাধা দিতে গিয়ে মার খেতে হল সঙ্গীকে। রবিবার রাতের এই ঘটনায় শিয়ালদহ স্টেশন থেকে তিন যুবককে গ্রেফতার করেছে রেলপুলিশ (জিআরপি)। যদিও তরুণীর দাবি, থানায় অভিযোগ দায়ের করার সময়েও অভিযুক্তেরা তাঁকে ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়েছেন। জিআরপি আধিকারিকেরা তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলেও অভিযোগ করেছেন ওই যুবতী।

অভিযোগকারিণীর কথায়, “ঢাকুরিয়া থেকে ট্রেনে উঠেছিলাম। পার্ক সার্কাস থেকে কয়েক জন যুবক ওঠেন। তাঁরা আমার ছবি তুলতে শুরু করেন। আমি প্রতিবাদ করি। ওঁরা বলেন, বেশ করেছি। রাগ সামলাতে না পেরে ওঁদের এক জনকে চড়় মারি। তখন ওঁরা আমার বন্ধুকে ঘিরে ধরে মারতে শুরু করেন। চলন্ত ট্রেনে যাত্রীদের সামনেই এই ঘটনা ঘটে।”

শিয়ালদহ স্টেশনের ২১ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন ঢুকলে জিআরপি আধিকারিকেরা অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেন। অভিযোগকারিণীর বাবার অভিযোগ, জিআরপি থানায় অভিযোগ দায়ের করতে গেলে তাঁকে গ্রেফতার করার হুঁশিয়ারি দেওয়া হয়। তাঁর কথায়, “কর্তব্যরত জিআরপি আধিকারিকের সামনেই অভিযুক্তেরা আমার মেয়েকে হুমকি দিচ্ছিলেন। আমাকেই প্রথমে গ্রেফতার করার হুঁশিয়ারি দেন তিনি। এই রাজ্যে মেয়েরা আদৌ সুরক্ষিত কি না, সেই প্রশ্ন উঠছে।”

এই প্রসঙ্গে শিয়ালদহ জিআরপির আইসি বাসুদেব মল্লিক বলেন, “আমাদের কাছে অভিযোগ দায়ের হয়েছে। আমরা তিন জনকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছি।”

অন্য বিষয়গুলি:

GRP Heckle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE